shono
Advertisement

IPL-এর মরশুমে আকর্ষণীয় ডেটা প্ল্যান নিয়ে হাজির জিও! জেনে নিন খরচ

কী কী সুবিধা পাবেন এই প্ল্যানে?
Posted: 05:12 PM Mar 25, 2024Updated: 05:12 PM Mar 25, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: শুরু হয়ে গিয়েছে ১৭ তম আইপিএল (IPL)। বাড়িতে থাকুন বা রাস্তায়, কমবেশি সকলেই নিজের পছন্দের টিমের স্কোরের দিকে নজর রাখেন। সেকথা মাথায় রেখেই আইপিএলের মরশুমে সস্তায় আকর্ষণীয় রিচার্জ প্ল্যান নিয়ে হাজির অম্বানির জিও (Jio)।

Advertisement

কী কী সুবিধা পাবেন এই প্ল্যানে? খরচই বা কত? সংস্থা সূত্রে খবর, আইপিএলের কথা মাথায় রেখে ৪৯ টাকার একটি রিচার্জ প্ল্যান এনেছে জিও। এই রিচার্জে একদিনের জন্য পাবেন ২৫ জিবি ডেটা। তবে হ্যাঁ, এই সুবিধা পাওয়ার জন্য মূল প্যান অ্যাকটিভ থাকতে হবে। ৪৯ টাকায় পাবেন অতিরিক্ত ২৫ জিবি ডেটা। এই প্ল্যানটিকে আদতে বলা হচ্ছে আনলিমিটেড। তবে ২৫ জিবি ডেটা খরচের পর গতি কমবে ইন্টারনেটের।

[আরও পড়ুন: জেলে সন্দেশখালির ‘বাঘ’ শাহজাহান, ১৩ বছর পর দোলে আনন্দে মাতোয়ারা মহিলারা! বলছেন রেখা]

সংস্থা সূত্রে খবর, জিওর প্রিপেড গ্রাহকরা সকলেই এই প্ল্যানের সুবিধা পাবেন। মূলত যাদের অতিরিক্ত ডেটা প্রয়োজন হয় তাঁদের কথা ভেবেই এই প্ল্যান। আর আইপিএলের মরশুমে কমবেশি অনেকেই এখন মোবাইলেই খেলা দেখেন। যারা এই প্ল্যানে আইপিএল ম্যাচ দেখতে চান তাঁদের প্রথমে ডাউনলোড করতে হবে জিও সিনেমা অ্যাপটি। ওই অ্যাপেই সরাসরি দেখতে পাবেন ম্যাচ। তবে আরও একটি প্ল্যান এনেছে জিও। ৭৪৯ টাকার এই প্ল্যানের মেয়াদ ৯০ দিন। প্রতিদিন ২ জিবি করে ডেটা পাবেন ব্যবহারকারীরা। এর সঙ্গে অতিরিক্ত ২০ জিবি ডেটা মিলবে। তবে এটাই মূল প্যাক। এর জন্য অন্য কোনও প্ল্যানের প্রয়োজন নেই। প্রসঙ্গত, এর আগে এয়ারটেল ৫০ টাকার একটি প্ল্যান এনেছে। যাতে ২০ জিবি ডেটা পান ব্যবহারকারীরা।

[আরও পড়ুন: ‘দেবের নির্দেশে বিজেপি কর্মী খুন’, মৃতের মায়ের সামনে বিস্ফোরক দাবি হিরণের]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement