shono
Advertisement
JioCinema

বাড়ছে কি খরচ? জেনে নিন জিও সিনেমা প্রিমিয়ামের খুঁটিনাটি

রয়েছে ফ্যামেলি প্ল্যানও।
Posted: 07:13 PM Apr 25, 2024Updated: 07:13 PM Apr 25, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: দিন কয়েক আগেই জানা গিয়েছিল, নতুন সাবস্ক্রিপশন প্ল্যান নিয়ে আসছে জিও সিনেমা। কিন্তু তখনও সংস্থার তরফে খোলসা করা হয়নি গোটা বিষয়টা। ফলে সকলেরই প্রশ্ন ছিল, খরচ কি বাড়বে? অবশেষে মিলল উত্তর। জেনে নিন জিও সিনেমা প্রিমিয়ামের সদস্য হলে খসবে কত।

Advertisement

এতদিন জিও সিনেমার নির্দিষ্ট কিছু অনুষ্ঠানের জন্য গ্রাহকদের বাড়তি কোনও টাকা গুণতে হত না। বিনামূল্যে দেখা যেত আইপিএলও। শুধু বিজ্ঞাপনের গুঁতোয় প্রাণ ওষ্ঠাগত হত, এই যা। তা নিয়ে বিস্তর অভিযোগ উঠছিল। এসবের মাঝেই এবার বিজ্ঞাপনহীন সাবস্ক্রিপশন প্ল্যান আনল জিও। ভাবছেন তো খরচ কত? জিও সিনেমার সাবস্ক্রিপশন নিতে প্রতিমাসে নূন্যতম খরচ হবে ২৯ টাকা। এই প্ল্যান রিচার্জ করলে বিজ্ঞাপন ছাড়াই দেখতে পারবেন পছন্দের অনুষ্ঠান। ভিডিও কোয়ালিটি পাবেন 4K পর্যন্ত।

[আরও পড়ুন: আমেঠি-রায়বরেলিতে মনোনয়নের আগেই রামলালার দর্শনে অযোধ্যায় রাহুল-প্রিয়াঙ্কা! তুঙ্গে জল্পনা]

তবে রয়েছে ফ্যামিলি প্ল্যানও। কী পাবেন তাতে? একসঙ্গে ৪ জন চারটি ডিভাইসে ব্যবহার করতে পারবেন এই অ্যাকাউন্ট। তার জন্য মাসে খরচ হবে মাত্র ৮৯ টাকা। বর্তমানে যারা জিও সিনেমার প্রাইম সদস্য তারা নিজে থেকেই আপগ্রেডেড হয়ে যাবেন ফ্যামিলি সাবস্ক্রিপশনে। বিজ্ঞাপনহীন আইপিএল শুধু নয়, এতে পাবেন আরও বহু সুবিধা। আন্তর্জাতিক কনটেন্ট দেখতে পাবেন নিজের ভাষায়। বিখ্যাত সিরিজগুলোও পেয়ে যাবেন। প্রসঙ্গত, বর্তমানে ৯৯৯ টাকার বার্ষিক এবং ৯৯ টাকার মাসিক দুটি প্ল্যান রয়েছে।

[আরও পড়ুন: ‘ভোট না দিন, অন্তত আমার শেষকৃত্যে আসবেন’, নিজের গড়ে আবেগঘন আবেদন খাড়গের]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • দিন কয়েক আগেই জানা গিয়েছিল, নতুন সাবস্ক্রিপশন প্ল্যান নিয়ে আসছে জিও সিনেমা।
  • কিন্তু তখনই সংস্থার তরফে খোলসা করা হয়নি গোটা বিষয়টা।
  • ফলে সকলেরই প্রশ্ন ছিল, খরচ কী বাড়বে? । অবশেষে মিলল উত্তর।
Advertisement