shono
Advertisement

‘শান্তি শুধু…’, ভাইরাল সংলাপকে হাতিয়ার করে এবার জনসচেতনতার পাঠ কলকাতা পুলিশের

অভিনব কায়দায় গাড়ির চালক এবং যাত্রীদের সতর্ক করা হল।
Posted: 04:53 PM Mar 20, 2024Updated: 04:53 PM Mar 20, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ‘আমি রাগ করেও দেখেছি, চুপ থেকেও দেখেছি। শান্তি শুধু গালি দেওয়ায়।’ ‘ভালোবাসা পেয়েও দেখেছি, অবহেলা পেয়েও দেখেছি, শান্তি শুধু স্যালারি পাওয়ায়।’ সোশাল মিডিয়ায় এখন ভাইরাল এই সংলাপ। আর এবার এই ভাইরাল সংলাপকেই জনসচেতনতার হাতিয়ার হিসেবে কাজে লাগাল কলকাতা পুলিশ। অভিনব কায়দায় গাড়ির চালক এবং যাত্রীদের সতর্ক করা হল।

Advertisement

সাইবার অপরাধ থেকে পথ সচেতনতা, নানা বিষয়ে সাধারণ মানুষকে সতর্ক করতে কখনও সিনেমার ডায়লগ তো কখনও খেলার দুনিয়ার নানা ভাইরাল দৃশ্যকে কাজে লাগিয়েছে কলকাতা পুলিশ (Kolkata Police)। নিজেদের সোশাল মিডিয়া অ্যাকাউন্টে মজার মজার পোস্টার বানিয়ে মাঝেমধ্যেই আপলোড করতে দেখা যায়। জনপ্রিয় গান থেকে নাম করা ছবির দৃশ্যের সঙ্গে নিজেদের বার্তা জড়িয়ে দেওয়া হয় সেখানে। এবার নেটদুনিয়ায় ভাইরাল হওয়া সংলাপকেই ব্যবহার করা হল।

[আরও পড়ুন: বোঝো কাণ্ড! হস্তমৈথুন করে আইসক্রিমে বীর্য ফেললেন বিক্রেতা! ভিডিও ভাইরাল]

ভারচুয়াল দেওয়ালে চোখ রেখে যাঁরা ঘণ্টার পর ঘণ্টা সময় কাটান, তাঁদের কাছে এই সংলাপ বেশ চেনা। অনেকেই শেয়ার করেছেন, তাঁরা কী কী করেছেন এবং তাঁদের শান্তি শুধু কোন বিষয়ে। এবার সেই ধাঁচেই একটি পোস্ট করেছে কলকাতা পুলিশ। লিখেছে, “আমি ভুড়ি কমানোর বেল্ট পরেও দেখেছি, কসরত করার সময়েও বেল্ট পরে দেখেছি, শান্তি শুধু সিটবেল্ট পরে।”

অর্থাৎ গাড়ি চালানোর সময় সিটবেল্ট পরা যে কতখানি জরুরি, সেটাই মজার ছলে বুঝিয়েছে কলকাতা পুলিশ। যা নিয়ে এখন সোশাল মিডিয়ায় রীতিমতো চর্চা চলছে।

[আরও পড়ুন: ‘ডেলিভারি বয়’দের সবুজ পোশাক চালু করতেই তুঙ্গে বিতর্ক, তড়িঘড়ি সিদ্ধান্ত বদল জোম্যাটোর]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement