shono
Advertisement

অনলাইনে অর্ডার করেছিলেন ম্যাকবুক, এ কী পেলেন যুবক!

ব্যাপারটা কী?
Posted: 10:32 AM Aug 24, 2023Updated: 03:57 PM Aug 24, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: অনলাইনে অর্ডার করেছিলেন ম্যাকবুক, পেলেন ব্লু-টুথ স্পিকার! প্রতারিত হয়েছেন বুঝতে পেরেই X-এ গোটা বিষয়টি জানান ক্রেতা। সুবিচারের আরজি করেছেন তিনি।

Advertisement

বিষয়টা ঠিক কী? অভিযোগকারীর নাম অভর্থা খান্ডেলওয়াল। সম্প্রতি ই-কমার্স সাইট ফ্লিপকার্টে একটি ম্যাকবুক অর্ডার করেছিলেন। যার দাম ৭৬ হাজার টাকা। নির্ধারিত দিনে ডেলিভারি বয় জিনিসটি দিতে আসেন। বর্তমানে ফ্লিপকার্ডে ‘ওপেন বক্স ডেলিভারি’ বলে একটি অপশন রয়েছে। এতে ডেলিভারি বয় নিজেই খুলে দেখিয়ে দেন যে বাক্সের ভিতর কী রয়েছে। জিনিস দেখার পর ওটিপি দেন ক্রেতা। এক্ষেত্রে ভুল করেছিলেন ক্রেতাই।

[আরও পড়ুন: ইনস্টাগ্রামের বিজ্ঞাপনে ক্লিক করতেই সাড়ে ১০ লক্ষ টাকা খোয়ালেন যুবতী! সতর্ক থাকুন]

টুইটে ক্রেতার দাবি, ডেলিভারি বয় জানান যে আগে ওটিপি দিতে হবে। তারপর বক্স ওপেন করা হবে। সেটাই নাকি নিয়ম। যথারীতি ডেলিভারি বয়ের কথা মতো ওটিপি দেন যুবক। এরপর বক্স খুলতেই চক্ষুচড়কগাছ। দেখা যায়, ম্যাকবুকের বদলে রয়েছে বোটের ব্লু-টুথ স্পিকার। গোটা বিষয়টা ক্যামেরা বন্দি করেছেন ক্রেতা। সেই ভিডিওকে হাতিয়ার করেই সুবিচারের আশায় যুবক। তবে এই ঘটনাতেই স্পষ্ট যে, সংস্থার তরফে ক্রেতাদের ভোগান্তি কমাতে যা ব্যবস্থাই আনুক না কেন, আরও সতর্ক হতে হবে আমজনতাকে।

[আরও পড়ুন: চালক লোকেশনে পৌঁছনোর পর রাইড বাতিল করলেও টাকা কাটবে না Uber! তবে রয়েছে বিশেষ শর্ত]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement