shono
Advertisement

iPhone ব্যবহার করেন না জুকারবার্গ! কোন সংস্থার অ্যান্ড্রয়েড ফোন দেখা গেল তাঁর হাতে?

একটি সংস্থার ফোনের প্রতিই মুগ্ধতা ফেসবুক সিইও'র।
Posted: 04:25 PM Aug 02, 2023Updated: 04:25 PM Aug 02, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: অ্যান্ড্রয়েড (Android) না আইফোন? এই বিতর্ক নতুন নয়। আর যতবার এই নিয়ে প্রশ্ন ওঠে, কথা ওঠে প্রযুক্তির দুনিয়ার শীর্ষ আধিকারিকদের নিয়ে। অ্যাপল সিইও টিম কুক আইফোন ব্যবহার করেন। এদিকে গুগলের শীর্ষকর্তা সুন্দর পিচাই ব্যবহার করেন পিক্সেল। কিন্তু সরাসরি স্মার্টফোন ব্যবসার সঙ্গে যুক্ত নন, সেই এক্সিকিউটিভরা? এই প্রসঙ্গে উঠে পড়বেই মার্ক জুকারবার্গের (Mark Zuckerberg) নাম। ফেসবুক (Facebook) তথা মেটা প্রধানের ফোন নিয়ে জল্পনা আজকের নয়। জানেন কি, তিনি মোটেই আইফোন ব্যবহার করেন না?

Advertisement

এক অনুষ্ঠানে সম্প্রতি দেখা যায় জুকারবার্গ মন দিয়ে ফোন দেখছেন। স্বাভাবিক ভাবেই সকলের নজর ঘুরে যায় সেদিকে। আসলে কয়েক বছর আগে অ্যান্ড্রয়েড ফোনের প্রতি তাঁর মুগ্ধতার কথা জানিয়েছিলেন তিনি। পাশাপাশি উল্লেখও করেছিলেন তিনি স্যামসাং-এর স্মার্টফোন ব্যবহার করেন। কেবল তাই নয়, ২০২০ সালে ইউটিউবার মার্কেজ ব্রাউনলির সঙ্গে কথা বলার সময় ফেসবুক সিইও পরিষ্কার জানিয়েই দিয়েছিলেন তিনি স্যামসাং ফোন ব্যবহার করেন।

[আরও পড়ুন: চলতি মাসেই ফের রাজ্যে আসছেন রাষ্ট্রপতি দ্রৌপদী মুর্মু! কী কী কর্মসূচি থাকছে?]

কিন্তু সে তো আগের কথা। এখনও কি পছন্দ একই আছে তাঁর? উত্তর হল, হ্যাঁ। এখনও স্যামসাং নিয়েই মজে রয়েছেন জুকারবার্গ। সম্প্রতি জুকারবার্গের একটি ছবিতে তাঁকে ইমেল চেক করতে দেখা গিয়েছে। যেখান থেকে পরিষ্কার দেখা যাচ্ছে, স্যামসাং এস সিরিজের ফোন ব্যবহার করেন তিনি। তবে ওই সিরিজের কোন ফোনটি জুকারবার্গ ব্যবহার করেন, তা পরিষ্কার নয়। তবে দাবি, এস২১ কিংবা এস ২২-এর মধ্যে কোনও ফোনই সম্ভবত ব্যবহার করেন তিনি।

[আরও পড়ুন: প্রতিহিংসার রাজনীতি! কংগ্রেস বিধায়কের হস্টেলের বিদ্যুৎ কাটল ত্রিপুরা সরকার, বন্ধ জলও]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement