shono
Advertisement

শিক্ষিকার সঙ্গে উদ্দাম যৌনতায় মত্ত ছেলে, নজরদারি চালাতে এই অ্যাপে চোখ মায়ের!

মায়ের অভিযোগ পেয়ে শিক্ষিকাকে গ্রেপ্তার করেছে পুলিশ।
Posted: 07:39 PM Dec 16, 2023Updated: 07:39 PM Dec 16, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: রাগবি প্র্যাকটিসের নামে বাড়ি থেকে বেরিয়ে স্কুলের তরুণী শিক্ষিকার সঙ্গে দেখা করত ছেলে। তার পর উদ্দাম যৌনতায় মেতে উঠত উভয়ে। দিনের পর দিন ধরে এই ঘটনা চলছিল বলে অভিযোগ। শেষ পর্যন্ত একটি অ্যাপের সাহায্য নজরদারি চালিয়ে আঠারো বছরের ছেলে ও তাঁর শিক্ষিকাকে হাতনাতে ধরে ফেলে মা! এই ঘটনায় হুলস্থুল পড়ে গিয়েছে মার্কিন (America) মুলুকে। মায়ের অভিযোগের ভিত্তিতে গ্রেপ্তার করা হয়েছে অভিযুক্ত শিক্ষিকাকে। মামলা উঠেছে আদালতে। শিক্ষিকার এমন কাজে হতবাক পুলিশ। প্রশ্ন উঠছে নৈতিকতার।

Advertisement

ঘটনাটি শার্লট-মেকলেনবার্গ এলাকার। পুলিশ সূত্রে জানা গিয়েছে, অভিযুক্ত ২৬ বছরের শিক্ষিকার নাম গ্যাব্রিয়েলা কার্টায়া-নিউফেল্ড। তিনি দক্ষিণ মেকলেনবার্গ হাই স্কুলে বিজ্ঞান বিষয়ে পড়ান। বেশ কিছুদিন হল স্কুলের ছাত্র ১৮ বছরের যুবকের সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে উঠেছিল তাঁর! উভয়ের মিলিত হওয়ার খবর কানে আসছিল যুবকের মা-বাবার কাছেও। কানাঘুষোয় জানা যাচ্ছিল, শিক্ষিকা নিজের বাড়িতে, মায়ের বাড়িতে, এমনকী নিজের গাড়িতে ছাত্রর সঙ্গে শারীরিক সম্পর্কে লিপ্ত হচ্ছেন।

 

[আরও পড়ুন: সংসদে গ্যাস হামলায় গ্রেপ্তার আরও এক, এবার জালে অন্যতম চক্রী মহেশ]

এর পরই লাইফ৩৬০ নামের একটি অ্যাপের মাধ্যমে ছেলের উপর নজরদারি শুরু করেন মা। ওই সোশাল নেওয়ার্কিং অ্যাপ বন্ধু ও পরিবারকে গ্রাহকের সম্পর্কে খোঁজ খবর দেয়। জানা যায় গ্রাহকের কারেন্ট লোকেশনও। অ্যাপের মাধ্যমেই ছেলেকে পার্ক রোডের পার্কে শিক্ষিকার সঙ্গে যৌনতায় লিপ্ত অবস্থায় আবিষ্কার করেন মা। সেখান থেকে ছেলেকে উদ্ধার করেন তো বটেই। পাশাপাশি অভিযুক্ত শিক্ষিকার বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের করেন। যার ভিত্তিতে গ্রেপ্তার করা হয়েছে ২৬ বছরের গ্যাব্রিয়েলা কার্টায়া-নিউফেল্ড। তাঁর বিরুদ্ধে মামলা উঠেছে মার্কিন আদালতে। ছাত্রের সঙ্গে উদ্দাম যৌনতায় উঠছে নৈতিকতার প্রশ্নও, এমন শিক্ষিকার থেকে কী শিখবে ভবিষ্যত সমাজের প্রতিনিধিরা?

 

[আরও পড়ুন: সৌরভকে দেখে বিয়ের পিঁড়ি থেকে উঠে দাঁড়ালেন আরেক সৌরভ! তারপর…]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement