Advertisement

PUBG Mobile ভিকেন্ডি স্নো-ম্যাপ নিয়ে যুবপ্রজন্মের উন্মাদনা তুঙ্গে

09:00 PM Dec 22, 2018 |

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: আপনি PUBG ভক্ত? তাহলে আপনার জন্য দারুণ সুখবর। এবার ভিকেন্ডি ম্যাপে বরফের মধ্যেই খেলা যাবে PUBG Mobile। অপেক্ষার অবসান ঘটিয়ে এদেশের অ্যান্ড্রয়েড ও আইওএস সিস্টেমের স্মার্টফোনে PUBG-র এই নতুন আপডেট পৌঁছে গিয়েছে।

Advertisement

(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

[ছবি তোলার চরম অভিজ্ঞতা দিতে বাজারে এল OPPO R17 Pro]

মিরামার, ইরাঞ্জেল ও সানহোকের পর ভিকেন্ডি হল এই জনপ্রিয় গেমের চতুর্থ ম্যাপ। গত ২০ ডিসেম্বর PUBG Mobile 0.10.0 আপডেটে ছয় কিলোমিটার বাই ছয় কিলোমিটারের ভিকেন্ডি স্নো-ম্যাপ যুক্ত হয়েছে। গতকাল অর্থাৎ শুক্রবার ভারতীয় সময় বিকেল সাড়ে পাঁচটা থেকে ভিকেন্ডি ম্যাপে খেলতে পারছেন প্লেয়াররা। নতুন আপডেটটি ১.২ জিবি মতো জায়গা নেবে আপনার মোবাইলে। এখন অ্যান্ড্রয়েড এবং আইওএস ইউজাররা অনায়াসেই ডাউনলোড করে নিতে পারবেন ভিকেন্ডি ম্যাপ। আপনার গেমের সঙ্গে ভিকেন্ডি ম্যাপটি যোগ করতে মোবাইল অ্যাপটি ০.১০.০ ভার্সনে আপডেট করুন। তাহলেই দেখবেন, শুধু ম্যাপই নয়, তার সঙ্গে যোগ হয়েছে আরও কয়েকটি নয়া ফিচার। এক্সক্লুসিভ স্নো মোবাইল ভেহিকলও পেয়ে যাবেন। এতে বরফের এলাকায় এগিয়ে যেতে সুবিধা হবে। পাশাপাশি খেলোয়াড়রা ভিকেন্ডির স্পন দ্বীপে স্নোবল ফাইটেও অংশ নিতে পারবেন। নতুন আপডেটে থাকছে G36C Assault Rifle এবং Snowmobile। এখানেই শেষ নয়। এখন থেকে ক্রিউ চ্যালেঞ্জে সেরা প্লেয়ারের ফলাফল শো করবে। সেই সঙ্গে ডেইলি মিশন রিওয়ার্ড একসঙ্গেই সংগ্রহ করতে পারবেন আপনি। 

[আমাজনে বিক্রি হচ্ছে স্বর্ণমন্দিরের ছবি দেওয়া পাপোশ, বিতর্ক তুঙ্গে]

যতদিন যাচ্ছে ততই বাড়ছে PUBG-র জনপ্রিয়তা। একটি রিপোর্ট অনুযায়ী, বর্তমানে প্রায় তিন কোটি খেলোয়াড় প্রতিদিন এই গেমটি খেলেন। ২০ কোটিরও বেশিবার গেমটি ডাউনলোড করা হয়েছে। মোবাইল গেমিংয়ে ভারতে এখন সবচেয়ে জনপ্রিয় হয়ে উঠেছে PUBG। গুগল প্লে-স্টোরও একে সেরা গেমের তকমা দিয়েছে। যুবপ্রজন্মের কাছে রীতিমতো নেশায় পরিণত হয়েছে গেমটি। এবার ভিকেন্ডি ম্যাপ এই গেমের আকর্ষণ আরও বাড়িয়ে দিল।

(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

The post PUBG Mobile ভিকেন্ডি স্নো-ম্যাপ নিয়ে যুবপ্রজন্মের উন্মাদনা তুঙ্গে appeared first on Sangbad Pratidin.

Advertisement
Next