Advertisement

OMG! ৩৩৫ জনের সঙ্গে একান্তে সময় কাটিয়েছেন এই যুবক! তাও আবার মহিলাদের খরচেই!

05:00 PM Aug 16, 2021 |

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ৩৬৫ জন মহিলাকে ডেট করবেন। এমনই ধনুক ভাঙা পণ করেছেন চেন্নাইয়ের সুন্দর রামু (Sunder Ramu)। শুধু তাই নয়, নিজের লক্ষ্যের কাছাকাছিও পৌঁছে গিয়েছেন তিনি। ইতিমধ্যেই ৩৩৫ জন মহিলার সঙ্গে একান্তে সময় কাটিয়ে ফেলেছেন। আর মাত্র ৩০ জনের সঙ্গে ডেটে যাওয়ার অপেক্ষা।

Advertisement

চেন্নাইয়ের মহিলা মহলে বেশ জনপ্রিয় সুন্দর। পেশায় অভিনেতা তথা নৃত্যশিল্পী। তবে এখন তাঁকে অনেকে ‘দ্য ডেট কিং’ (The Dating King), ‘দ্য ৩৬৫ ডেটস ম্যান’ বা ‘সিরিয়াল ডেটার’ নামেও চেনেন। ২০১৫ সাল থেকে নিজের ডেট যজ্ঞ শুরু করেছেন সুন্দর। কোনও মহিলার সঙ্গে ডেটে যাওয়ার তাঁর কিছু শর্ত রয়েছে। যাঁর সঙ্গে একান্তে সময় কাটাবেন, সেই মহিলাকেই প্রস্তাব দিতে হবে। যাবতীয় পরিকল্পনা করে স্থান নির্বাচন করতে হবে। আবার মহিলাকে খাবার নিয়ে আসবে হবে বা খাবারের টাকা দিয়ে দিতে হবে।

[আরও পড়ুন: Relationship Tips: সঙ্গমের সময় প্রাক্তনকে মনে পড়ছে? বিপাকে পড়ার আগে মেনে চলুন এগুলি]

কেন এমন শর্ত সুন্দর রামুর? প্রশ্নের উত্তরে যুবক জানান, ছোটবেলা থেকেই লিঙ্গবৈষম্যের বিরোধী তিনি। বাড়িতেও কখনও ছেলে ও মেয়ের মধ্যে তফাত করতে দেখেননি। স্কুল-কলেজেও কোনও বিভেদ ছিল না। কিন্তু কাজের তাগিদে যখন বাইরের পৃথিবীটা দেখতে শুরু করলেন। বুঝলেন সারা বিশ্বেই লিঙ্গ বৈষম্য রয়েছে। ২০১২ সালে দিল্লির গণধর্ষণ কাণ্ড ভীষণভাবে প্রভাবিত করেছিল সুন্দরকে। মানসিকভাবে বিপর্যস্ত হয়ে পড়েছিল। তারপর থেকেই সমাজের দৃষ্টিভঙ্গী পালটানোর জন্য কিছু একটা করার চেষ্টা করছিলেন।

২০১৫ সালের জানুয়ারি মাস থেকে ডেটিং শুরু করেন। শুধু ভারত নয় সারা বিশ্বের সব বয়সের মহিলার সঙ্গে ডেট করেছেন সুন্দর। যে খাবার বেচে যায় কিংবা যে অর্থ এই ডেটিং সার্ভিস থেকে বেঁচে যায় তা তিনি কোনও ভাল উদ্যোগে দান করে দেন। এখনও পর্যন্ত যে ৩৩৫টি ডেটে সুন্দর গিয়েছেন, তার মধ্যে সবচেয়ে ভাল ছিল এক বৃদ্ধার সঙ্গে ডেট। তাতে মার্সিডিসে চড়ে মন্দিরে গিয়েছিলেন তিনি। তারপর লেকের ধারে বসে সূর্যাস্ত দেখেছিলেন। এক আইরিশ সন্ন্যাসিনীর সঙ্গেও ডেটে গিয়েছিলেন সুন্দর। ন’বছর বয়েসে তিনি ভারতের একটি চার্চে যোগ দিতে এসেছিলেন বলে জানান সুন্দর। নিজের এই ডেটের পালা তিনি লক্ষ্যপূরণের পরও চালিয়ে যেতে চান।

[আরও পড়ুন: Love Tips: বড্ড বেশি ফ্লার্ট করে প্রেমিক! কীভাবে সামলাবেন? রইল উপায়]

Advertisement
Next