হস্তমৈথুন করতে গিয়ে ফুসফুসে গুরুতর চোট! হাসপাতালে ভরতি যুবক

11:53 AM Apr 17, 2022 |
Advertisement

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: হস্তমৈথুন (Masturbating) করতে গিয়ে বিপাকে পড়লেন এক যুবক। রীতিমতো অসুস্থ হয়ে হাসপাতালে ভরতি হতে হল। অসুস্থতা এতটাই গুরুতর যে তাঁকে আইসিইউতে বিশেষ পর্যবেক্ষণে রাখেন চিকিৎসকেরা। আপাতত ওই যুবক সুস্থ হয়ে গিয়েছেন। সুইজারল্যান্ডের ঘটনায় চোখ কপালে উঠছে প্রায় সকলেরই।

Advertisement

ঠিক কী ঘটেছিল? সুইজারল্যান্ডের ওই যুবক দিনে বেশ কয়েকবার হস্তমৈথুন করেন। তবে সপ্তাহখানেক আগে অতিরিক্ত জোরে স্বমেহন করেন তিনি। হস্তমৈথুন করার সময়ই আচমকা প্রবল বুকে যন্ত্রণা শুরু হয়। শ্বাসকষ্টও হয় তাঁর। তড়িঘড়ি হাসপাতালে ভরতি করতে হয় তাঁকে। চিকিৎসকেরা পরীক্ষা নিরীক্ষা করতে শুরু করেন।

[আরও পড়ুন: হনুমান জয়ন্তীর শোভাযাত্রাকে কেন্দ্র করে ফের অশান্তি দিল্লিতে, দুই গোষ্ঠীর সংঘর্ষে আহত ৭]

রিপোর্ট দেখার পর চিকিৎসকেরা জানতে পারেন, ওই যুবক স্পন্টেনিয়াস নিউমোমেডিয়াস্টিনাম রোগে আক্রান্ত। চিকিৎসকদের মতে, জোরে স্বমেহনের ফলে অনেক সময় পুরুষেরা এই রোগে আক্রান্ত হন। এই রোগের ফলে ফুসফুস থেকে নির্গত বাতাস পাঁজরে বাধা পায়। তার ফলে ঘাড় থেকে কনুই পর্যন্ত অদ্ভুত অস্বস্তি শুরু হয়। কারও কারও মুখ ফুলে যায়। শ্বাসকষ্ট, বুকে ব্যথার মতো উপসর্গও দেখা যায়।

Advertising
Advertising

অসুস্থতা সম্পর্কে বোঝার পরই বছর কুড়ির ওই যুবককে চিকিৎসকেরা আইসিইউতে স্থানান্তরিত করে। সেখানেই চিকিৎসকদের নিয়মিত পর্যবেক্ষণে রাখা হয়। ধীরে ধীরে সুস্থ হয়ে ওঠেন তিনি। দিনচারেক পর হাসপাতাল থেকে ছেড়ে দেওয়া হয় ওই যুবককে। হস্তমৈথুন করতে গিয়ে এই কাণ্ড ঘটানোর ফলে আপাতত আলোচনার কেন্দ্রবিন্দুতে ওই যুবক। উল্লেখ্য, বেশ কয়েকদিন আগে এক পুরুষ যাত্রীর বিরুদ্ধে প্রকাশ্যে বিমানে বসে হস্তমৈথুনের অভিযোগ ওঠে। মহিলা যাত্রীদের অভিযোগের ভিত্তিতে ওই বিমান যাত্রী গ্রেপ্তারও হন। 

[আরও পড়ুন: গুটখা ব্যবসায়ীর বাড়িতে হানা দিয়ে উদ্ধার কোটি কোটি টাকা, গুনতেই লেগে গেল ১৮ ঘণ্টা]

Advertisement
Next