shono
Advertisement

স্মার্টওয়াচ কেনার প্ল্যান? আমাজন রিপাবলিক ডে সেলে পাবেন আকর্ষণীয় ছাড়

৫ হাজার টাকার থেকে কমে যদি স্মার্টওয়াচ কেনার পরিকল্পনা থাকে, তাহলে চটপট জেনে নিন খুঁটিনাটি।
Posted: 08:21 PM Jan 12, 2024Updated: 08:21 PM Jan 12, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: প্রতীক্ষার অবসান। ১৩ জানুয়ারি থেকে শুরু হচ্ছে আমাজন গ্রেট রিপাবলিক ডে সেল। আর এই সেলে স্মার্টফোন, স্মার্টওয়াচ, ব্লুটুথ স্পিকার, হেডফোন, ইয়ারবাড-সহ নানা ইলেকট্রনিক ডিভাইসে মিলবে আকর্ষণীয় ছাড়। ৫ হাজার টাকার থেকে কমে যদি স্মার্টওয়াচ কেনার পরিকল্পনা থাকে, তাহলে চটপট নজর বুলিয়ে নিন।

Advertisement

অনলাইন এই ই-কমার্স সাইটে সেল শুরু হলে প্রাইম মেম্বাররা আগেভাগেই সমস্ত অফার পেয়ে যান। এবারও ১২ জানুয়ারি থেকেই যাবতীয় সুযোগ সুবিধা পাবেন প্রাইম মেম্বাররা। আর এবার জানা গিয়েছে, এই শপিং সাইটে স্মার্টওয়াচে পাওয়া যাবে দুর্দান্ত ছাড়। বোট থেকে ফায়ার-বল্ট, নয়েস-সহ বিভিন্ন কোম্পানির স্মার্টওয়াচেই মোটা অঙ্কের ছাড়া পাবেন। যেমন ধরুন, ফায়ার-বল্টের রিং ৩, বোট এক্সটেন্ড এবং নয়েস পালস ২ ম্যাক্স দারুণ ছাড় পাওয়া যাবে। এছাড়াও ১.৯৬ ইঞ্চির অ্যামোলেড ডিসপ্লে যুক্ত Amazfit-এর পপ 3S কিনতে পারবেন বেশ খানিকটা কম মূল্যে। এতে রয়েছে ব্লুটুথ কলিং সাপোর্টও।

[আরও পড়ুন: বাড়িতে ঢুকে ১০ ঘণ্টা ধরে কী করল ইডি? জানালেন সুজিত বসুর ছেলে]

 

এখানেই শেষ নয়, ৭,৯৯৯ টাকার নয়েস কালারফিট আলট্রা ৩ স্মার্টওয়াচটি দু’হাজারের কিছুটা বেশি দাম দিয়েই কিনে নিতে পারবেন। এই ডিসকাউন্টের পাশাপাশি SBI-এর ক্রেডিট কার্ড থাকলে ক্রেতারা পেয়ে যাবেন অতিরিক্ত ১০ শতাংশ ছাড়। সেই সঙ্গে রয়েছে EMI-এর সুবিধাও। আমাজন পে ICICI ক্রেডিট কার্ড দিয়ে স্মার্টওয়াচ কিনলে ২২০০ টাকা পর্যন্ত ছাড় পেতে পারেন। তাহলে আর দেরি কেন, চটপট নিজের উইশ লিস্টটি বানিয়ে ফেলুন।

[আরও পড়ুন: বাংলার চরিত্র ধর্মনিরপেক্ষতা রক্ষা করা! সাম্প্রদায়িকতা রুখতে ফের বার্তা অমর্ত‍্য সেনের]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement