shono
Advertisement

হৃদয় আমার প্রকাশ হল…! ভাইরাল ভ্যালেন্টাইনস ডে স্পেশাল চপ

নামমাত্র খরচেই মিলবে হাতেগরম চপ, প্রেমিকাকে না খাওয়ালেই নয়!
Posted: 08:42 PM Feb 09, 2024Updated: 08:45 PM Feb 09, 2024

সুমন করাতি, হুগলি: এখন জগৎজুড়েই ভালোবাসার মরশুম! আজ রোজ ডে, কাল প্রোপোজ ডে, পরশু কিস ডে – এসব তো আছেই। এবছর আবার বাঙালির ভ্যালেন্টাইনস ডে’র (Valentine’s Day) সঙ্গে ক্যালেন্ডারে মিলে গিয়েছে পশ্চিমী দুনিয়ার সেন্ট ভ্যালেন্টাইনের সেই বিশেষ দিন। ফলে সরস্বতী পুজো আর ভ্যালেন্টাইনস ডে’র জোড়া উৎসব এবছর। এমন বিশেষ দিনে বিশেষ খাওয়াদাওয়া তো থাকবেই। আর বাঙালির চপ-প্রেমের কথা কে না জানে? সেকথা মাথায় রেখে ব্যান্ডেলের (Bandel) চপ বিক্রেতা বানিয়ে ফেললেন নতুন ধরনের চপ। হার্ট শেপের চপ! একেবারে হৃদয়ের বহিঃপ্রকাশ যেন! ব্যান্ডেলের এই চপ রীতিমতো ভাইরাল (Viral) হয়ে গিয়েছে।

Advertisement

ব্যান্ডেল স্টেশন রোডের কৈলাসনগর মোড়ে তপন সাহার ‘দাদা-বৌদির চপ সেন্টার’। আর সেখানেই বিক্রি হচ্ছে ‘ভ্যালেন্টাইনস চপ’। এই চপ দেখে মানুষের উৎসাহও চোখে পড়ার মত। ক্রেতারা বলছেন, চপের নামেই চমক। তা শুনে টোটো থেকে নেমে চপ কিনতে ভিড় করছেন দোকানে। খেতে আর খাওয়াতে আগ্রহী তাঁরা। পকেট থেকে মাত্র ১০ টাকা খসালেই হাতে চলে আসছে গরমাগরম ভ্যালেন্টাইনস চপ! ব্যান্ডেল চত্বর জুড়ে তা নিয়ে এখন হইহই ব্যাপার।

[আরও পড়ুন: ‘কেন্দ্রের CAG রিপোর্ট ভুল’, UC নিয়ে সরকারের ভূমিকা স্পষ্ট করলেন মুখ্যসচিব]

দোকানের মালিক তপনবাবু জানান, ”মাত্র এক বছর আগে আমাদের এই দোকান শুরু হয়। সামনে একটি বিশেষ দিন। তাই সেদিনের বিশেষ স্মৃতি ধরে রাখতে আমার মাথায় এই ভ্যালেন্টাইনস চপের ভাবনাটি আসে। তা বাস্তবায়িত করার মধ্য দিয়ে সাফল্য পেলাম। কম বয়সী যুবক-যুবতীরা এই চপ নিয়ে যথেষ্ট আগ্রহী। আগামী দিনে আরও ভালো কিছু করার পরিকল্পনা রয়েছে।” ক্রেতাদের মুখেও ভ্যালেনটাইনস চপের যথেষ্ট প্রশংসা শোনা গেল। তপনবাবু জানালেন, আগামী দিনে সকলের ভালোবাসায় দোকানটি কারও বড় করে নতুন নতুন রকমারি খাদ্যসম্ভার হাজির করতে চান।

[আরও পড়ুন: ‘রিভাবার জন্যই সংসার ভেঙেছে! ছেলের মুখ দেখি না’, বিস্ফোরক জাদেজার বাবা]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার