shono
Advertisement

এবার চ্যাট পিন করার ক্ষেত্রেও আকর্ষণীয় ফিচার নিয়ে আসছে WhatsApp, জানুন খুঁটিনাটি

ব্যাপারটা কী?
Posted: 06:33 PM Jun 26, 2023Updated: 06:33 PM Jun 26, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ব্যবহারকারীদের সুবিধায় বরাবরই বিভিন্নরকম ফিচার নিয়ে পরীক্ষা নিরীক্ষা করে হোয়াটসঅ্যাপ। আগেই প্রয়োজনীয় চ্যাটকে পিন করে রাখার অপশন মিলেছিল এই অ্যাপে। এবার চ্যাট কতক্ষণ পিন করা অর্থাৎ সবার উপরে থাকবে, তা আগে থেকে ঠিক করে রাখতে পারবেন আপনি। অর্থাৎ কোনও চ্যাট কতক্ষণ পিন করা থাকবে, তা আগেই ঠিক করা যাবে।

Advertisement

ব্যাপারটা ঠিক কী? মেটা অন্তর্ভুক্ত হোয়াটসঅ্যাপ একের পর এক ফিচার নিয়ে হাজির হয়। কারণ, তাঁদের একটাই উদ্দেশ্য, অ্যাপটিকে আরও সহজ ও সুবিধাজনক করে তোলা ব্যবহারকারীদের জন্য। এতদিন পর্যন্ত ব্যবহারকারীরা প্রয়োজন মতো চ্যাট পিন করে রাখতে পারতেন। অর্থাৎ চ্যাট লিস্টের প্রথমেই দেখাতো চ্যাটগুলি। প্রয়োজন মিটে গেলে সেটি আনপিন করা যেত। এবার নির্দিষ্ট সময়ের জন্য পিন করা যাবে চ্যাট।

[আরও পড়ুন: সম্মুখ সমরে মুখোমুখি মাস্ক-জুকারবার্গ? চ্যালেঞ্জে রাজি সোশ্যাল মিডিয়ার দুই কর্তা]

অর্থাৎ মিউটের মতোই চ্যাট পিন করার ক্ষেত্রেও এরপর মিলবে তিনটি অপশন, ২৪ ঘণ্টা, ৭ দিন ও ৩০ দিন। যে কোনও একটি বেছে নিতে হবে ব্যবহারকারীকে। সেই মতো নির্দিষ্ট সময় পেরিয়ে গেলে নিজে থেকে চ্যাটটি আনপিন হয়ে যাবে। সংস্থা সূত্রে খবর,বর্তমানে এই ফিচারটি ডেভলপমেন্টের কাজ চলছে। খুব শীঘ্রই ব্যবহারকারীরা এই ফিচারের সুবিধা ভোগ করতে পারবেন।

[আরও পড়ুন: ধোনিও খেলেন? ভিডিও ভাইরাল হতেই ৩ ঘণ্টায় ৩০ লক্ষেরও বেশি ডাউনলোড হল Candy Crush!]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement