shono
Advertisement

তৃতীয় সন্তানের মা হলেন অভিনেত্রী লিজা হেডেন, অনুরাগীদের প্রশ্নের জবাবে জানালেন সুখবর

এর আগে দুই ছেলের মা হয়েছেন লিসা।
Posted: 02:51 PM Jul 02, 2021Updated: 02:51 PM Jul 02, 2021

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: তৃতীয় সন্তানের মা হলেন অভিনেত্রী লিজা হেডেন (Lisa Haydon)। দুই ছেলের পর এবার লিজার কোল জুড়ে এল কন্যা সন্তান। তবে আগের দুবার লিজা সন্তান হওয়ার খবর নিজে জানালেও, মেয়ে হওয়ার খবরটা প্রকাশ্যে একেবারেই তিনি জানাননি। বরং সোশ্যাল মিডিয়ায় তাঁর এক অনুরাগীর প্রশ্নেই সামনে এল লিজার তৃতীয়বার মা হওয়ার খবর।

Advertisement

সোশ্যাল মিডিয়ায় লিজার ছবির নিচে তাঁর এক অনুরাগী মন্তব্য করেন, ”কোথায় তোমার তৃতীয় সন্তান?” লিজা অনুরাগীর সেই প্রশ্নের জবাবে লেখেন, ”আমার তৃতীয় সন্তান এখন আমার হাতের উপর!” লিজার এই মন্তব্য থেকেই ছড়িয়ে পড়ে তাঁর তৃতীয়বার মা হওয়ার খবর। ২০১৭ সালে প্রথম ছেলে হয় লিজার। নাম রাখেন জ্যাক। তারপর বছর ঘুরতেই আবার পুত্রসন্তানের মা হন লিজা। এবার নাম রাখেন লিও। দু ছেলের পর এবার লিজার সংসারে এল কন্যা। তবে তার নামকরণ নিয়ে কোনও খবর মেলেনি এখনও।  

[আরও পড়ুন: মাম্পিকে ছেড়ে কৃপাকে বিয়ে করবে রাজা! ‘দেশের মাটি’র গল্পে বিরাট চমক]

কয়েকদিন আগেই নিজের ইনস্টাগ্রামে লিজা শেয়ার করেছিলেন তাঁর বেবি শাওয়ার অনুষ্ঠানের ছবি। যেখানে বেবি বাম্প নিয়ে নানারকম পোজে দেখা গিয়েছিল লিজা হেডেনকে। অনুরাগীরা খুবই পছন্দ করেছিলেন অভিনেত্রীর সেই ছবি। লিজাকে শুভেচ্ছাও জানিয়ে ছিল সবাই। তবে টুক করে যে তৃতীয়বার মা হয়ে কাউকে কিছু জানাবেন না লিজা, তা ভাবতেও পারেননি লিজার অনুরাগীরা।

 

২০১৫ থেকে ডিনো লালভানির সঙ্গে প্রেমের সম্পর্কে আবদ্ধ ছিলেন লিজা। এরপর ২০১৬ সালের অক্টোবর মাসে বিয়ে করেন। বলিউড ছবিতে খুব কম দেখা গেলেও, মডেলিং জগতে বেশ জনপ্রিয় লিজা। কঙ্গনা রানাওয়াতের সঙ্গে ‘ক্যুইন’ এবং করণ জোহরের ‘অ্যায় দিল হ্যায় মুশকিল’ ছবিতে দেখা গিয়েছিল তাঁকে।

 

[আরও পড়ুন: কার্তিককে ভুলে নতুন পুরুষেই মন মজেছে সারার! ছবি পোস্ট করলেন সইফকন্যা]

 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement