shono
Advertisement
Bhowanipore

বহুতল কর্তৃপক্ষের 'গাফিলতি'তে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে যুবকের মৃত্যু, ভবানীপুর থানায় অভিযোগ

ভবানীপুর থানায় অভিযোগ দায়ের নিহতের পরিবারের।
Published By: Sayani SenPosted: 11:05 AM Oct 26, 2024Updated: 02:42 PM Oct 26, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বিদ্যুৎস্পৃষ্ট হয়ে যুবকের মৃত্যুতে ভবানীপুরের বহুতলের কেয়ারটেকারকে ঘিরে বিক্ষোভ স্থানীয়দের। বহুতল কর্তৃপক্ষের গাফিলতিতে যুবকের মৃত্যু হয়েছে বলেই অভিযোগ। ভবানীপুর থানায় অভিযোগ দায়ের করেছেন নিহতের পরিবারের লোকজন।

Advertisement

ভবানীপুরের জাস্টিস দ্বারকানাথ রোড এলাকায় কাজের সূত্রে থাকে নিহত সৌরভ গুপ্ত। জানা গিয়েছে, নিহত সৌরভ উত্তরপ্রদেশের বাসিন্দা। শুক্রবার প্রবল বৃষ্টির মধ্যে পারিবারিক ভুজিয়ার দোকানে যাচ্ছিলেন। রাস্তার পাশেই একটি নামী আবাসনের ছোট পাঁচিলের উপরে লোহার কাঠামো ছিল। তার উপর ছিল আলো জ্বালানো। আবাসনের বাসিন্দারা বুঝতেও পারেননি যে, আলোর তার শর্ট সার্কিট হয়ে রয়েছে। সৌরভ ওই খোলা তারের উপর পা দেন। তাঁর শরীর বিদ্যুৎবাহী হওয়ামাত্রই রাস্তার পাশে দাঁড়ানো একটি ঠেলাগাড়ির লোহার চেন ধরে ফেলেন। তার পরই মৃত্যু হয় সৌরভের।

সিইএসসি সূত্রে খবর, ওই এলাকার সমস্ত বিদ্যুতের লাইন মাটির তলায়। আবাসনের এক গ্রাহক তাঁর নিজস্ব মিটার থেকে আলাদাভাবে একটি বিদ্যুতের তার বের করেছিলেন। সেই তারে এই দুর্ঘটনা ঘটেছে। অবৈধভাবে বিদ্যুৎ নেওয়া ওই গ্রাহকের বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের করা হবে বলেই জানায় সিইএসসি কর্তৃপক্ষ।

এই ঘটনার পর থেকেই উত্তপ্ত গোটা এলাকা। শনিবার সকালে কেয়ারটেকারকে ঘিরে বিক্ষোভ দেখান স্থানীয় লোকজন। সেই সময় কাউন্সিলরও ঘটনাস্থলে যান। তিনি জানান, ভবানীপুর থানায় অভিযোগ দায়ের করা হয়েছে। বিল্ডিংয়ের ভিতর থেকে অবৈধভাবে লাইন নেওয়া হয়েছিল। বহুতল থেকে বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন করতে দেরি হয়েছে। বহুতলের রক্ষণাবেক্ষণও ঠিকমতো হয় না বলে অভিযোগ। এই ঘটনায় ভবানীপুর থানায় বহুতল কর্তৃপক্ষের বিরুদ্ধে অভিযোগ দায়ের করা হয়েছে।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • বিদ্যুৎস্পৃষ্ট হয়ে যুবকের মৃত্যুতে ভবানীপুরের বহুতলের কেয়ারটেকারকে ঘিরে বিক্ষোভ স্থানীয়দের।
  • বহুতল কর্তৃপক্ষের গাফিলতিতে যুবকের মৃত্যু হয়েছে বলেই অভিযোগ।
  • ভবানীপুর থানায় অভিযোগ দায়ের নিহতের পরিবারের।
Advertisement