shono
Advertisement

খানাখন্দে ভরা বেহাল রাস্তা, চলন্ত অটো থেকে পড়ে মৃত দুধের শিশু

মর্মান্তিক দুর্ঘটনা বরানগরে। The post খানাখন্দে ভরা বেহাল রাস্তা, চলন্ত অটো থেকে পড়ে মৃত দুধের শিশু appeared first on Sangbad Pratidin.
Posted: 03:49 PM Aug 07, 2018Updated: 04:31 PM Aug 07, 2018

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মর্মান্তিক দুর্ঘটনা। বরানগরের এসকে মুখার্জি রোডে চলন্ত অটো থেকে ছিটকে পড়ে প্রাণ গেল বছর দেড়েকের এক শিশুর। স্থানীয় বাসিন্দাদের অভিযোগ, দীর্ঘদিন ধরেই রাস্তাটির বেহাল দশা। ভরা বর্ষায় কার্যত প্রাণের ঝুঁকি নিয়ে যাতায়াত করতে হয়। অথচ স্থানীয় প্রশাসন কিংবা পুরসভার কোনও ভ্রুক্ষেপ নেই। প্রশাসনের উদাসীনতার মাশুল দিল একরত্তি শিশুটি।

Advertisement

[ চালকের অশালীন আচরণ, চলন্ত অটো থেকে ঝাঁপ ছাত্রীর]

কয়েক ঘণ্টা মুষলধারায় বৃষ্টি হলে আর রক্ষে নেই। হাঁটু সমান জল জমে যায় শহরের রাস্তায়। রাস্তার বেহাল দশায় দুর্ভোগ আরও বাড়ে শহরবাসীর। খানাখন্দ পেরিয়ে যাতায়াত করতে গিয়ে ঘটে দুর্ঘটনা। মঙ্গলবার সকালে যেমনটা ঘটল বরানগরের এসকে মুখার্জি রোডে। চলন্ত অটো থেকে ছিটকে পড়ে মারা গেল বছর দেড়েকের রাজদীপ সর্দার। প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, মায়ের সঙ্গে টবিন রোড-শীতলামাতা লেন রুটের একটি অটো করে যাচ্ছিল সে। পিছনের সিটে মায়ের কোলে বসেছিল একরত্তি শিশুটি। এসকে মুখার্জি রোডে বিবেক কলোনির কাছে একটি গর্তে পড়ে যায় অটোর চাকা। তীব্র ঝাঁকুনিতে কোল থেকে ছিটকে রাস্তায় পড়ে রাজদীপ। তাকে উদ্ধার করে যখন বরানগর স্টেট জেনারেল হাসপাতালে নিয়ে যাওয়া হয়, ততক্ষণে অনেক দেরি হয়ে গিয়েছে। ছোট্ট রাজদীপকে মৃত বলে ঘোষণা করেন চিকিৎসকরা। এলাকায় শোকের ছায়া।

এই ঘটনায় বরানগর পুরসভার বিরুদ্ধে ক্ষোভ উগরে দিয়েছেন স্থানীয় বাসিন্দারা। তাঁদের অভিযোগ, যে রাস্তায় দুর্ঘটনা ঘটেছে, সেই একে মুর্খাজি রোডের রক্ষণাবেক্ষণের দায়িত্ব পুরসভার। কিন্তু,  দীর্ঘদিন ধরেই রাস্তাটির বেহাল দশা। অথচ পুর প্রশাসনের কোনও হুঁশ নেই। সাধারণ মানুষ তো বটেই, খানাখন্দে ভরা রাস্তা দিয়েই চলছে বাস ও অটো। যেকোনও দিন দুর্ঘটনা ঘটার আশঙ্কা ছিল। সেই আশঙ্কা শেষপর্যন্ত সত্যি হল। চলন্ত অটোয় মায়ের কোল থেকে ছিটকে পড়ে মারা গেল বছর দেড়েকের এক শিশুর। কিন্তু রাস্তা সারাইয়ের আশ্বাস তো দূর অস্ত, এমন মর্মান্তিক ঘটনার পরেও বরাহনগর পুরসভার তরফে কোনও প্রতিক্রিয়া পাওয়া যায়নি।

[ সিটুর ডাকা পরিবহণ ধর্মঘটের আংশিক প্রভাব রাজ্যে, ভোগান্তি যাত্রীদের]

The post খানাখন্দে ভরা বেহাল রাস্তা, চলন্ত অটো থেকে পড়ে মৃত দুধের শিশু appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement