shono
Advertisement
Mayank Yadav

এক ওভার বল করেই মাঠ ছাড়লেন ময়ঙ্ক! কতটা গুরুতর লখনউ পেসারের চোট?

চলতি আইপিএলে সর্বোচ্চ ১৫৬.৭ কিমি/ঘণ্টায় বল করেছেন লখনউয়ের তারকা পেসার।
Posted: 09:19 AM Apr 08, 2024Updated: 10:47 AM Apr 08, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: তিনি এখন ভারতের নতুন বোলিং তারকা। তাঁর গতির আগুনে প্রতিদিন ছারখার হয়ে যাচ্ছে বিপক্ষের ব্যাটাররা। প্রতি ঘণ্টায় ১৫০ কিমি গতিতে বল করা ময়ঙ্ক যাদবের (Mayank Yadav) কাছে যেন মামুলি ব্যাপার। অথচ রবিবার গুজরাট টাইটান্সের সঙ্গে ম্যাচে ১৪০ কিমি গতি তুলতেই হিমশিম খেলেন লখনউয়ের (Lucknow Super Giants) তারকা পেসার। মাত্র এক ওভার বল করেই মাঠ ছাড়তে হল তাঁকে। কিন্তু কেন এই অবস্থা ময়ঙ্কের?

Advertisement

লখনউ সুপার জায়ান্টসের ম্যাচ মানেই সমস্ত নজর থাকে ময়ঙ্কের দিকে। রবিবার রাতেও তার ব্যতিক্রম হয়নি। গুজরাটের বিরুদ্ধে ম্যাচের তৃতীয় ওভারে বল করতে এলেন তিনি। কিন্তু গোটা ওভারে মাত্র দুবার বলের গতি উঠল ১৪০ কিমির উপরে। দিলেন ১৩ রান। তার পরই মাঠ ছেড়ে বেরিয়ে যান ময়ঙ্ক।

[আরও পড়ুন: ওয়াংখেড়েতে বিধ্বংসী ইনিংস রোহিতের, ছুঁয়ে ফেললেন বিরাট কোহলির রেকর্ডও]

খবর অনুযায়ী, রবিবার রাতে চোট পেয়েছেন ময়ঙ্ক। তাই তাঁকে আর মাঠে রাখার ঝুঁকি নেওয়া যায়নি। ঠিক কতটা গুরুত্বপূর্ণ লখনউ পেসার চোট? দলের সতীর্থ ক্রুনাল পাণ্ডিয়ার (Krunal Pandya) কথায় অবশ্য স্বস্তি পেতে পারেন ক্রিকেট ভক্তরা। তিনি বলেন, "ময়ঙ্কের সঙ্গে আমার কথা হয়েছে। ওকে দেখে খুব সমস্যার কিছু আছে বলে মনে হয়নি। যেটা আমাদের জন্য খুবই ভালো খবর।"

[আরও পড়ুন: জিততেই উধাও বিদ্রুপ, অধিনায়ক হার্দিককে ‘কাছে টানল’ ওয়াংখেড়ে]

অবশ্য ক্রুনালের কথার পরেও দুশ্চিন্তা মিটছে না। লখনউ দল থেকে ময়ঙ্কের ব্যাপারে বিস্তারিত কিছু জানানো হয়নি। কবে মাঠে ফিরবেন তিনি? তাও জানা যায়নি। ফলে ভারতের নতুন 'গতিদানব' ময়ঙ্ককে নিয়ে আশঙ্কা থেকেই যাচ্ছে।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • প্রতি ঘণ্টায় ১৫০ কিমি গতিতে বল করা ময়ঙ্ক যাদবের কাছে যেন মামুলি ব্যাপার।
  • রবিবার গুজরাট টাইটান্সের সঙ্গে ম্যাচে ১৪০ কিমি গতি তুলতেই হিমসিম খেলেন লখনউয়ের তারকা পেসার।
  • মাত্র এক ওভার বল করেই মাঠ ছাড়তে হল ময়ঙ্ককে।
Advertisement