shono
Advertisement
KL Rahul

সর্বোচ্চ রানপ্রাপক হয়েও ক্যাপ্টেন রাহুলকে 'নাপসন্দ' লখনউয়ের! কোন দলে খেলবেন?

প্রথম দু’বার আইপিএল প্লে অফ খেলার পর গতবার শোচনীয় পারফর্ম করে লখনউ।
Published By: Sulaya SinghaPosted: 08:43 PM Oct 24, 2024Updated: 08:43 PM Oct 24, 2024

স্টাফ রিপোর্টার: আসন্ন মরশুমে কেএল রাহুলকে লখনউ সুপার জায়ান্টস জার্সিতে দেখতে পাওয়া নিয়ে বড়সড় সংশয় দেখা দিল। পরিস্থিতি যা, তাতে অধিনায়ক রাহুলকে হয়তো ‘রিটেন’ করবে না লখনউ সুপার জায়ান্টস। বরং তাঁর নাম উঠতে পারে মহানিলামে।

Advertisement

আসলে প্রথম দু’বার আইপিএল প্লে অফ খেলার পর গতবার শোচনীয় পারফর্ম করে লখনউ। গ্রুপ টেবিলে সপ্তম স্থানে শেষ করে তারা। গত তিন মরশুম ধরে রাহুলই লখনউয়ের সর্বোচ্চ রান স্কোরার। কিন্তু তাঁর স্ট্রাইক রেট প্রবল ভাবে সমালোচিত হয়। টিমও ভালো খেলছিল না। তার উপর সানরাইজার্স হায়দরাবাদের বিরুদ্ধে লখনউ বিপর্যস্ত হওয়ার পর লখনউ কর্ণধার সঞ্জীব গোয়েঙ্কাকে উত্তপ্ত ভাবে কথা বলতে দেখা যায় রাহুলের সঙ্গে। যার পর লখনউয়ে তাঁর ভবিষ‌্যৎ কী হবে, তা নিয়ে প্রবল চর্চা চলছিল।

অনেকে বলছিলেন, আদৌ মহানিলামের আগে রাহুলকে লখনউ ‘রিটেন’ করবে কি না, সেটা একটা প্রশ্ন। কেউ কেউ আবার বলছিলেন, রাহুল নিজেই না ছেড়ে দেন। গত আগস্টে কলকাতায় এক অনুষ্ঠানে জাহির খানকে লখনউ মেন্টর হিসেবে ঘোষণা করার দিন, রাহুল নিয়ে প্রশ্ন করা হলে লখনউ কর্ণধার সঞ্জীব গোয়েঙ্কা তাঁকে ‘পরিবার’ বলে অভিহিত করেন। কিন্তু ‘রিটেনশন’ সংক্রান্ত কোনও তথ‌্য তিনি দেননি।

খবর যা, তাতে সম্প্রতি রাহুলকে নাকি ফ্র‌্যাঞ্চাইজির তরফে জিজ্ঞাসা করা হয়েছিল, ‘রিটেন’ করতে চাইলে তিনি তাতে রাজি কি না? কিন্তু রাহুল নাকি তাতে এখনও কোনও সম্মতি দেননি। আগামী ৩১ অক্টোবরের মধ‌্যে সমস্ত ফ্র‌্যাঞ্চাইজিকে রিটেনশন তালিকা জমা করতে হবে। তাই আগামী কয়েক দিনে চূড়ান্ত সিদ্ধান্ত জানা যাবে।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • আসলে প্রথম দু’বার আইপিএল প্লে অফ খেলার পর গতবার শোচনীয় পারফর্ম করে লখনউ। গ্রুপ টেবিলে সপ্তম স্থানে শেষ করে তারা।
  • গত তিন মরশুম ধরে রাহুলই লখনউয়ের সর্বোচ্চ রান স্কোরার। কিন্তু তাঁর স্ট্রাইক রেট প্রবল ভাবে সমালোচিত হয়।
Advertisement