shono
Advertisement

উফ কী গরম! স্তনযুগলের মাঝে যেন জমে বিন্দু বিন্দু ঘাম, মধুমিতার উষ্ণতায় কাত নেটপাড়া

এলোমেলো চুলে গভীর চাহনিতে ক্যামেরার দিকে তাকিয়েছেন অভিনেত্রী।
Posted: 02:51 PM Jun 10, 2023Updated: 02:51 PM Jun 10, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বৃষ্টি হয়েছে ঠিকই গরম কিছু খুব একটা কম নেই। বাইরের গরমের সঙ্গে পাল্লা দিয়ে নেটদুনিয়ায় উষ্ণতা ছড়াচ্ছেন টলি বিউটি মধুমিতা সরকার (Madhumita Sarcar)। ‘ডার্ক ফ্যান্টাসি’কে প্রশ্রয় দিয়ে আপলোড করেছেন এই ছবি।

Advertisement

ছবিতে নুডল স্ট্র্যাপের টপ পরেছেন মধুমিতা। চোখে তাঁর ডিপ করে পরা কাজল। এলোমেলো চুলে গভীর চাহনিতে ক্যামেরার দিকে তাকিয়ে অভিনেত্রী। আর তাঁর স্তনযুগলের মাঝে যেন জমে রয়েছে বিন্দু বিন্দু ঘাম।

[আরও পড়ুন: ‘বলিউড নিজের কবর নিজেই খুঁড়ছে’! শাহিদ কাপুরকে খোঁচা দিয়ে বিস্ফোরক বিবেক অগ্নিহোত্রী]

‘ডার্ক ফ্যান্টাসি’ ক্যাপশন দিয়ে দু’টি ছবি আপলোড করেছেন মধুমিতা। তাঁকে এত সুন্দরভাবে সাজিয়ে তুলেছেন সুমন গঙ্গোপাধ্যায়। চুলসজ্জার দায়িত্বে ছিলেন কুশল। আর ছবিগুলি তুলেছেন অভি নস্কর।

মধুমিতার এই পোস্টের কমেন্টবক্সেই লেখা হয়েছে, “বাংলার দিশা পাটানি…অভিনয়ে কিছু নেই, শুধু ইনস্টাগ্রামে বোল্ড ছবি দিয়েই প্রচারে থাকা।” অবশ্য নিন্দার থেকে বেশি প্রশংসাই পেয়েছেন অভিনেত্রী। “হমম… সত্যিই গরম ফ্যান চালাও”, “স্মোকি হট”, এমন মন্তব্যও করা হয়েছে ছবিতে।

চলতি বছরে ‘দিলখুশ’ ছবিতে দেখা গিয়েছে মধুমিতাকে। ‘হইচই’ ওয়েব প্ল্যাটফর্মের ‘জাতিস্মর’ ওয়েব সিরিজে দেখা গিয়েছে তাঁকে। এরপর ‘চিনি ২’ সিনেমার শুটিং সেরেছেন অভিনেত্রী। আগামীতে ‘যত কাণ্ড কলকাতা’য় দেখা যেতে পারে তাঁকে।

[আরও পড়ুন: ‘দ্য কেরালা স্টোরি’র পর এবার মাওবাদী আন্দোলন! নতুন ছবিতে হাত দিচ্ছেন পরিচালক সুদীপ্ত সেন]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement