shono
Advertisement

বাংলায় ‘নির্মমতা’র শাসন চলছে! একুশের লক্ষ্যে অমিতাভ বচ্চনের শাশুড়ির দ্বারস্থ বিজেপি

'বাংলা থেকে নির্মমতা উৎখাত করতে সাহায্য করুন', জয়া বচ্চনের মাকে বলল বিজেপি।
Posted: 08:58 AM Dec 12, 2020Updated: 08:58 AM Dec 12, 2020

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বৃহস্পতিবার জেপি নাড্ডার (JP Nadda) কনভয়ে হামলার প্রতিবাদে দেশজুড়ে মমতা বন্দ্যোপাধ্যায়ের বিরুদ্ধে জনমত সংগ্রহের কাজ শুরু করেছে বিজেপি। তারই অংশ হিসেবে এবার বিগ বি’র (Amitabh Bachchan) শাশুড়ি তথা সমাজবাদী পার্টির সাংসদ জয়া বচ্চনের মা ইন্দিরা ভাদুড়ির দ্বারস্থ হল গেরুয়া নেতৃত্ব। ইন্দিরা ভাদুড়ির (Indira Bhaduri) কাছে বিজেপির আবদার, ‘বাংলা থেকে এই নির্মমতার শাসন উৎখাত করতে আমাদের সাহায্য করুন।’

Advertisement

অমিতাভের শাশুড়ি তথা জয়া বচ্চনের মা এখন থাকেন ভোপালে। যেখানে কিনা বহু বাঙালির বাস। শুক্রবার সন্ধেয় মধ্যপ্রদেশের স্বরাষ্ট্রমন্ত্রী তথা বর্ষীয়ান বিজেপি নেতা নরোত্তম মিশ্র (Narottam Mishra) ইন্দিরা ভাদুড়ির সঙ্গে সাক্ষাত করেন। তাঁকে অনুরোধ করেন, বাংলার মানুষের কাছে বার্তা পৌঁছে দিন, যাতে তারাও প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির নেতৃত্বে জাতীয়তাবাদের পথে ফিরে আসে। ইন্দিরা দেবীকে তিনি বলেন,”নির্মমতা দিদির শাসন সোনার বাংলাকে নষ্ট করে দিচ্ছে। রাজ্যটাকে আইনের শাসনহীন একটা রাজ্যে পরিণত করেছে। যেভাবে দলের সর্বভারতীয় সভাপতি জে পি নাড্ডা এবং সাধারণ সম্পাদক কৈলাস বিজয়বর্গীয়জির উপর হামলা হয়েছে সেটা নিন্দনীয়।” নরোত্তম মিশ্র বলছেন, আমি ইন্দিরাজির সঙ্গে দেখা করে তাঁকে অনুরোধ করেছি, সোনার বাংলা যাতে নষ্ট না হয়ে যায়, তা নিশ্চিত করতে বঙ্গবাসীকে বার্তা দিন।

[আরও পড়ুন: ‘বিজেপি সমর্থকরাই সবচেয়ে বেশি গরুর মাংস রপ্তানি করে’, বিস্ফোরক সিদ্দারামাইয়া]

মধ্যপ্রদেশের স্বরাষ্ট্রমন্ত্রীর দাবি, ভোপাল-সহ গোটা মধ্যপ্রদেশে কমবেশি আড়াই লক্ষ বাঙালির বাস। এমনকী লকডাউনের সময়ও বাংলার বহু মানুষ সে রাজ্যে কাজ করতে গিয়েছিল। নরোত্তম মিশ্র বলছেন, বিজেপি এই সব বাঙালিদের সঙ্গে যোগাযোগ করবে এবং তাঁদের বাংলায় নিজেদের আত্মীয়দের ‘নির্মমতা’কে উৎখাত করতে বলার জন্য অনুরোধ করবে। প্রসঙ্গত, নরোত্তম মিশ্র মধ্যপ্রদেশ বিজেপির ট্রাবল শুটার হিসেবে পরিচিত। সদ্যই তাঁকে বাংলার ভোটের কথা মাথায় রেখে মধ্যপ্রদেশের বাঙালিদের সঙ্গে যোগাযোগ করার দায়িত্ব দিয়েছে দল। আর সেই কাজে প্রথমেই তিনি দ্বারস্থ হলেন অমিতাভ বচ্চনের শাশুড়ির। নরোত্তমের দাবি, ইন্দিরাদেবী তাঁকে সাহায্যের আশ্বাস দিয়েছেন। এমনকী, আজ বাঙালিদের নিয়ে দলের নেতা তপন ভৌমিক একটি বৈঠক ডেকেছেন, তাতেও যোগ দেবেন বিগ বি’র শাশুড়ি।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement