shono
Advertisement

কোথায় সামাজিক দূরত্ব! ভিড়ে ঠাসা হলঘরে ভাষণ দিলেন মধ্যপ্রদেশের মন্ত্রী

মধ্যপ্রদেশের বিজেপি নেতার বিরুদ্ধে অভিযোগ দায়ের হয়েছে। The post কোথায় সামাজিক দূরত্ব! ভিড়ে ঠাসা হলঘরে ভাষণ দিলেন মধ্যপ্রদেশের মন্ত্রী appeared first on Sangbad Pratidin.
Posted: 04:57 PM Jun 14, 2020Updated: 04:57 PM Jun 14, 2020

সংবাদ প্র্তিদিন ডিজিটাল ডেস্ক: দেশে হুড়মুড়িয়ে বাড়ছে করোনা সংক্রমণ। প্রধানমন্ত্রী বারবার সামাজিক দূরত্ব মানতে আরজি জানাচ্ছেন। কিন্তু সেকথা কানেই তুলছেন না খোদ তাঁর দলের সদস্যরা। কোভিড-১৯’র হটস্পট মধ্যপ্রদেশে সামাজিক দূরত্ব ভেঙেই দলীয় সদস্যদের উদ্দেশে ভাষণ দেন বিজেপি নেতা। সোশ্যাল মিডিয়ায় সেই ছবি ভাইরাল হয়েছে। পাশপাশি, সামাজিক ভাঙার জন্য রাজ্যের বিজেপির সহ-সভাপতি ও প্রাক্তন বিধায়কের বিরুদ্ধেও অভিযোগ দায়ের হয়েছে।

Advertisement

দেশে আনলক ওয়ান পর্ব পেরিয়ে গেল এক সপ্তাহ। তবে প্রতিদিন করোনা সংক্রমণের নতুন নতুন রেকর্ডে আনলক টু নিয়ে অনিশ্চয়তা বাড়ছে। ফের না লকডাউনের পথে হাঁটতে হয়, এই চিন্তা থাকছেই। দেশে মোট আক্রান্তের সংখ্যা ৩ লক্ষ ২০ হাজার ৯২২ জন। মৃত্যু হয়েছে ৯১৯৫ জনের। এমন পরিস্থিতিতে সামাজিক দূরত্ব মেনে চলতে বারবার আরজি জানানো হচ্ছে। কিন্তু সেই কথা কানে তুলতে নারাজ এক শ্রেণির নেতা।

[আরও পড়ুন : আগামী পর্বে ‘মন কি বাত’-এর বিষয় কী? দেশবাসীকে মতামত জানাতে অনুরোধ মোদির]

মধ্যপ্রদেশে সদ্য কংগ্রেস ছেড়ে বিজেপিতে এসেছেন গোবিন্দ সিং রাজপুত। তিনি সে রাজ্যের ক্যাবিনেট মন্ত্রীও বটে। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া ভিডিওতে দেখা গিয়েছে, রাহাতগড়ে একটি বিশাল হলঘরে তার অনুগামীদের উদ্দেশ্যে ভাষণ দিতে দেখা যায়। আর যারা মাটিতে বসে তাঁর ভাষণ শুনছেন তাঁদের মুখে না আছে মাস্ক না সামাজিক দূরত্ব মানছেন তাঁরা। এই ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হতেই তীব্র নিন্দার মুখে পড়েছেন বিজেপি নেতৃত্ব।

তবে অবশ্য তিনি একা নন। সামাজিক দূরত্ব ভাঙার অপরাধে মধ্যপ্রদেশে বিজেপির সহ-সভাপতি সুদর্শন গুপ্তার বিরুদ্ধেও অভিযোগ দায়ের করা হয়েছে। অভিযোগ, সামাজিক দূরত্ব না মেনে কেন্দ্রীয় মন্ত্রী নরেন্দ্র সিং তোমরের জন্মদিন উপলক্ষ্যে গ্রামবাসীদের মধ্যে রেশন বিলি করেছেন। দেখা গিয়েছে, তাঁকে ঘিরে ধরে স্লোগান দেওয়া হচ্ছে। এই ঘটনায় পুলিশ অভিযোগ দায়ের করেছে।

[আরও পড়ুন : গরিবের খানা রুটি! পরোটায় বসানো হল ১৮ শতাংশ জিএসটি]

The post কোথায় সামাজিক দূরত্ব! ভিড়ে ঠাসা হলঘরে ভাষণ দিলেন মধ্যপ্রদেশের মন্ত্রী appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement