shono
Advertisement

‘বিজেপি নেতারা গোবরের পোকা’, রাজস্থান ইস্যুতে তীব্র কটাক্ষ মহারাষ্ট্রের মন্ত্রীর

ওই কংগ্রেস বিধায়ক নির্বাচিত জনপ্রতিনিধিদের অপমান করেছেন বলে অভিযোগ বিজেপির। The post ‘বিজেপি নেতারা গোবরের পোকা’, রাজস্থান ইস্যুতে তীব্র কটাক্ষ মহারাষ্ট্রের মন্ত্রীর appeared first on Sangbad Pratidin.
Posted: 03:06 PM Jul 17, 2020Updated: 03:44 PM Jul 17, 2020

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: করোনা ভাইরাসের প্রকোপ বৃদ্ধির মধ্যেই রাজস্থানে পালাবদলের পরিস্থিতি সৃষ্টি হয়েছে। বিরোধীদের অভিযোগ, বিজেপির উসকানিতেই অশোক গেহলটের সরকারকে ক্ষমতাচ্যুত করার চেষ্টা করছেন বিদ্রোহী কংগ্রেস বিধায়করা। ইতিমধ্যে কেন্দ্রীয় মন্ত্রী গজেন্দ্র সিং শেখাওয়াত (Gajendra Singh Shekhawat) ও বিদ্রোহী দলীয় বিধায়ক ভাঁওয়ার লাল শর্মার বিরুদ্ধে এফআইআর (FIR) দায়েরও করেছে কংগ্রেস। এই পরিস্থিতির মধ্যে দাঁড়িয়ে বিজেপি নেতাদের ‘গোবরের পোকা’ বলে কটাক্ষ করলেন মহারাষ্ট্রের এক মন্ত্রী যশোমতী ঠাকুর।

Advertisement

অন্য কয়েকটা রাজ্যের মতো রাজস্থানেও বিজেপি নেতারা বিধায়ক কেনাবেচা করে মানুষের রায়কে অসম্মান করছেন বলে অভিযোগ করেন ওই কংগ্রেস বিধায়ক। এর জন্য কেন্দ্রের শাসকদলের তীব্র নিন্দা করে তিনি বলেন, ‘বিজেপি কর্ণাটক ও মধ্যপ্রদেশের মতো এবার রাজস্থানেও ঘোড়া কেনাবেচা করে বর্তমান রাজ্য সরকারকে ক্ষমতা থেকে সরাতে চাইছে। আসলে ওরা হল গোবরের থাকা পোকার মতো। কিন্তু, মহারাষ্ট্রে ওরা কিছু করতে পারবে না। আমাদের সরকার পুরো সময়সীমাই পার করবে। এখানকার অনেক বিজেপি নেতাই আমাদের নেতৃত্বের সঙ্গে যোগাযোগ রাখেন। তাই এখানে কংগ্রেস থেকে নেতাদের ভাঙানোর চেষ্টা না করে বিজেপির উচিত নিজেদের দলের দিকে নজর দেওয়া।’

[আরও পড়ুন: ‘দেশের এক ইঞ্চি জমিও কেউ কেড়ে নিতে পারবে না’, লাদাখে হুঙ্কার রাজনাথের ]

কংগ্রেসের ওই মন্ত্রীর বক্তব্য প্রকাশ্যে আসার পরেই এর প্রতিবাদে মুখর হন মহারাষ্ট্রের বিজেপি নেতারা। মুম্বইয়ে বিজেপি বিধায়ক রাম কদম বিবৃতি দিয়ে বলেন, ‘মহারাষ্ট্রের মানুষ যে বিজেপি নেতাদের ভোট দিয়ে জিতিয়েছেন এই মন্তব্য তাঁদের অসম্মানিত করেছে। আসলে মহাবিকাশ আগাড়ি জোটের মন্ত্রীরা একমাত্র নিজের ক্ষমতা ও চেয়ার নিয়ে আতঙ্কিত। তাই সরকার যাতে কোনওভাবে না ভাঙে তার মরিয়া চেষ্টা করছে।’

[আরও পড়ুন: রাজস্থানে সরকার ফেলার ‘ষড়যন্ত্র’! কেন্দ্রীয় মন্ত্রীর বিরুদ্ধে এবার FIR কংগ্রেসের]

The post ‘বিজেপি নেতারা গোবরের পোকা’, রাজস্থান ইস্যুতে তীব্র কটাক্ষ মহারাষ্ট্রের মন্ত্রীর appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement