shono
Advertisement

আপনি সুপারস্টার হলেও আলিবাগ কিনে নেননি, শাহরুখকে তোপ মারাঠি নেতার

জন্মদিনে আজব অভিজ্ঞতার সাক্ষী কিং খান। দেখুন ভিডিও- The post আপনি সুপারস্টার হলেও আলিবাগ কিনে নেননি, শাহরুখকে তোপ মারাঠি নেতার appeared first on Sangbad Pratidin.
Posted: 02:40 PM Nov 11, 2017Updated: 11:55 AM Sep 25, 2019

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: অনেকের কাছেই শাহরুখ সুপারস্টার। জন্মদিনে প্রিয় নায়কের দর্শন পেতে গিয়ে মোবাইল হারিয়েছেন বেশ কিছু শাহরুখ-ফ্যান। কিং খানের অনুরাগীদের তাঁকে নিয়ে আদেখলপনা থাকতে পারে। কিন্তু মহারাষ্ট্রের এক রাজনীতিবিদ এসবের ধার ধরলেন না। তাঁর সময় নষ্ট করার জন্য সবার সামনে শাহরুখকে দু-চার কথা শুনিয়ে দিলেন।

Advertisement

#WATCH: Jayant Patil, Maharashtra MLC from Alibaug, heckled Shah Rukh Khan for not coming out of his yacht at Alibaug Jetty (Mobile video) pic.twitter.com/lq5owiKZnw

— ANI (@ANI) November 11, 2017

নিজের ৫২ তম জন্মদিনে এমন অভিজ্ঞতার সাক্ষী হন শাহরুখ খান। জন্মদিন পালনের জন্য মুম্বইয়ের আলিবাগে গিয়েছিলেন কিং খান। তাঁর সঙ্গে ছিলেন আত্মীয়রা এবং ফারহা খান, করণ জোহর, ক্যাটরিনা কাইফ, আলিয়া ভাটের মতো সেলিব্রেটিরা। আলিবাগ জেটিতে ছিল শাহরুখের বিলাসবহুল ইয়ট। এমন সময় ওই জেটিতে ছিলেন মহারাষ্ট্রের বিধান পরিষদ সদস্য জয়ন্ত পাটিল। তাঁর মুম্বই যাওয়ার তাড়া ছিল। কিন্তু তাঁর ইয়ট শাহরুখের ইয়টের পিছনে থাকায় বেশ কিছুক্ষণ অপেক্ষা করতে হয়। বন্ধুবান্ধবের সঙ্গে শাহরুখ ইয়ট থেকে বেরিয়ে পাড়ে উঠতে দেরি করছিলেন। এতে তাঁর সহ্যের বাঁধ ভাঙে। বিরক্ত হয়ে জয়ন্ত পাটিল নিজেই শাহরুখের জানালার কাছে পৌঁছে যান। মারাঠি ভাষায় সবার সামনে চেঁচিয়ে বলতে থাকেন, ‘‘আপনি সুপারস্টার হতে পারেন কিন্তু তা বলে আলিবাগ কিনে নেননি।’’ এরপর সবাইকে চমকে দিয়ে বলেন, ‘‘আমার অনুমতি ছাড়া এরপর আলিবাগে আর আসতে পারবে না।’’ মুখের উপর গরম গরম কথা শুনিয়ে ওই নেতা বাদশার ইয়টের ওপর দিয়ে হেঁটে গিয়ে নিজের ইয়টে চাপেন।

[চলচ্চিত্র উৎসবের ছবি আপলোড করতে গিয়ে এ কী করলেন শাহরুখ!]

মহারাষ্ট্রের রাজনীতিতে জয়ন্ত পাটিল সাধারণ কেউ নন। ১৯৯৯ থেকে ২০০৮ পর্যন্ত কংগ্রেস-এনসিপি জোট সরকারের তিনি অর্থমন্ত্রী ছিলেন। পরের পাঁচ বছর মহারাষ্ট্রের গ্রামোন্নয়ন দপ্তরের দায়িত্ব সামলান। সেদিনের ঘটনায় ক্ষুব্ধ পাটিল জানান, ‘‘শাহরুখ সেলিব্রেটি হতে পারেন। তবে তারকার মতো তাঁর আচরণ করা দরকার।’’ প্রত্যক্ষদর্শীরা জানান ঘটনার দিন শাহরুখের প্রচুর ফ্যান ইয়টের বাইরে অপেক্ষা করছিল। তার জন্য ইয়ট থেকে শাহরুখের বেরোতে দেরি হয়। তবে এই ঘটনায় অবশ্য শাহরুখের থেকে কোনও প্রতিক্রিয়া মেলেনি।

The post আপনি সুপারস্টার হলেও আলিবাগ কিনে নেননি, শাহরুখকে তোপ মারাঠি নেতার appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার