shono
Advertisement

অর্জুনের সঙ্গে সম্পর্ক নিয়ে ঝেড়ে কাশলেন মালাইকা!

যা রটে, তার কিছু তো ঘটে! The post অর্জুনের সঙ্গে সম্পর্ক নিয়ে ঝেড়ে কাশলেন মালাইকা! appeared first on Sangbad Pratidin.
Posted: 11:52 PM Nov 24, 2016Updated: 06:22 PM Nov 24, 2016

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: যা রটে, তার কিছু তো ঘটে! এ এক চিরন্তন সত্য, এই হিসেবের নড়চড় হয় না। তা, সেই হিসেব যখন মিলে যাওয়ার মুখে, তখন তাঁর আর অর্জুন কাপুরের সম্পর্ক নিয়ে কী বললেন মালাইকা অরোরা খান?
সেই কথা জানার আগে একটু ফ্ল্যাশব্যাকে চোখ না রাখলেই নয়। এখনও পর্যন্ত পাকা খবর- সম্পর্ক ভেঙে বিবাহবিচ্ছেদের পথে যাওয়াই স্থির করেছেন মালাইকা আর আরবাজ খান। বান্দ্রা পারিবারিক আদালতে সেই মর্মে আইনজীবী নিয়ে দরখাস্তও জমা দিয়েছেন দু’জনে। তার সঙ্গেই উঠেছে জোরদার গুজব- অর্জুন কাপুরের প্রেমে পড়ে দীর্ঘ ১৭ বছরের দাম্পত্য ভাঙছেন মালাইকা। অন্য দিকে আরবাজেরও রয়েছে এক বিবাহবহির্ভূত সম্পর্ক। গোয়া-নিবাসিনী সেই মেয়ের নাম ইয়েলো মেহরা।
তা, আরবাজ ইয়েলোর সঙ্গে তাঁর সম্পর্ক নিয়ে কিছু না বললেও মালাইকা কিন্তু মুখ খুলেছেন। স্বীকার করে নিয়েছেন, তাঁর আর অর্জুনের মধ্যে সম্পর্ক এটা আছেই! কিন্তু সেটা স্বীকার করে নিয়েই খুব গা বাঁচিয়ে চলছেন তিনি। পরের কথাগুলোয় তারই প্রমাণ মেলে। তা, কী বলছেন মালাইকা?
“হ্যাঁ, অর্জুন আর আমার মধ্যে একটা সম্পর্ক আছে! কিন্তু আপনারা যেরকমটা ভাবছেন, সেরকম নয়। আমরা খুব ভাল বন্ধু। এবং, কোনও একটা জায়গায় গিয়ে পরস্পরের উপরে নির্ভরশীলও”, মালাইকার সাফ স্বীকারোক্তি।
কিন্তু, তার পরেও খটকা একটা থেকেই যাচ্ছে। মালাইকা যা-ই বলুন না কেন, তাঁর শ্বশুরবাড়ির একজনের আচরণ কিন্তু গুজবকেই সমর্থন করছে। তিনি সলমন খান। সলমন খানের সঙ্গে সম্পর্ক হঠাৎ করেই খারাপ হয়ে গিয়েছে অর্জুনের। যে অর্জুন কি না সলমনকে একসময় নিজের গুরু বলতেন। এই তো কিছু দিন আগেও সানিয়া মির্জার বোনের বিয়েতে এসেছিলেন সলমন। এসেছিলেন অর্জুনও! দু’জনকে কিন্তু একবারের জন্য পরস্পরের সঙ্গে কথা বলতে দেখা যায়নি। এমনকী, কুশল বিনিময়ও নয়।
সেটা কি মালাইকা আর অর্জুনের বন্ধুত্বের জন্য? সন্দেহ আছে!

Advertisement

The post অর্জুনের সঙ্গে সম্পর্ক নিয়ে ঝেড়ে কাশলেন মালাইকা! appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement