shono
Advertisement

‘এক নম্বর নায়কদের সঙ্গে রাত কাটালেই কাজের অভাব হত না!’, বিস্ফোরক মল্লিকা শেরাওয়াত

এই মুহূর্তে বেশ কয়েকটি দক্ষিণী ছবিতে অভিনয় করছেন মল্লিকা।
Posted: 12:28 PM Aug 02, 2022Updated: 03:12 PM Aug 02, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বলিউডের পর্দা থেকে একেবারেই গায়েব। এমনকী, কোনও ফিল্মি পার্টিতেও দেখা যায় না মল্লিকা শেরাওয়াতকে (Mallika Sherawat)। যে মল্লিকা এক সময় সিনেপর্দায় আগুন লাগাতেন, সেই মল্লিকার তেজ হঠাৎই কমে এল! একসময় যে পরিচালক মল্লিকাকে সিনেমায় নেওয়ার জন্য হুমড়ি খেয়ে পড়তেন, তাঁরাই এখন পাশ কাটিয়ে যান। না, এটা গুঞ্জন নয়। সম্প্রতি এক সাক্ষাৎকারে বলিউডের অন্দরের কথা ফাঁস করলেন মল্লিকা।

Advertisement

এক সময় সিনেমার পর্দায় সাহসী দৃশ্য মানেই মল্লিকা শেরওয়াত। তা ‘খোওয়াইশ’ ছবির ঝরনায় স্নান করার দৃশ্য হোক কিংবা ইমরান হাসমির সঙ্গে ‘মার্ডার’ ছবিতে একের পর উত্তেজক দৃশ্য। অনেকে মনে করেছিলেন, মল্লিকা শুধুই যৌনদৃশ্য করার জন্যই বলিউডে অভিনেত্রী হিসেবে পা রেখেছেন। সময় বদলায় আর মল্লিকা ধীরে ধীরে প্রতিযোগিতায় পিছিয়ে পড়েন। তবে সিনেমার পর্দায় তাঁকে দেখা না গেলেও, কান চলচ্চিত্র উৎসবের রেড কার্পেটে উজ্জ্বল উপস্থিতি থাকে তাঁর।

[আরও পড়ুন: ধুতি-পাঞ্জাবি পরে ‘বাঙালিবাবু’ স্বস্তিকা! লিঙ্গ বৈষম্যের বিরুদ্ধে বার্তা দিলেন অভিনেত্রী ]

সম্প্রতি মল্লিকাকে দেখা গিয়েছে রজত কাপুরের ‘আরকে’ ছবিতে। সেই ছবির প্রচারেই মল্লিকা বিস্ফোরক মন্তব্য করে ফেলেন। কেন তিনি বলিউড থেকে গায়েব? অভিনেত্রীকে এই প্রশ্ন করা হলে, মল্লিকা স্পষ্টই বলেন, ‘আমি কম্প্রোমাইজ করিনি বলেই কাজ পাই না। আসলে, বলিউডের এক নম্বর নায়কদের সঙ্গে রাত কাটালেই পর পর ছবি পাওয়া যায়। এটাই নিয়ম বলিউডের!’ শুধু তাই নয়, মল্লিকার কথায়, ‘বলিউডে যে কোনও একটা দলে থাকতেই হবে। আর সেই দলে থাকার জন্য অনেক কিছুতেই অংশ নিতে হয়। সেগুলো আমি করিনি। তাই আজ বলিউড থেকে দূরে সরে গিয়েছি।’  মল্লিকার এই উক্তি নিয়ে আপাতত সরগরম বলিউড। তবে নিন্দুকরা বলছেন, খবরে থাকার জন্য মল্লিকার এসব কায়দা!

[আরও পড়ুন: প্রায় নগ্ন হয়ে ক্যামেরার সামনে উরফি জাভেদ, রণবীর সিংয়ের সঙ্গে তুলনা টানলেন নেটিজেনরা ]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement