shono
Advertisement

‘কোভিড ভ্যাকসিন না মোদি ভ্যাকসিন?’, সার্টিফিকেটে প্রধানমন্ত্রীর ছবিকে কটাক্ষ মমতার

বিঁধলেন অমিত শাহকেও।
Posted: 04:41 PM Mar 08, 2021Updated: 04:41 PM Mar 08, 2021

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: নারী দিবসের অনুষ্ঠান থেকেও কেন্দ্র ও মোদিকে চাঁচাছোলা ভাষায় আক্রমণ করলেন তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee)। করোনার সার্টিফিকেটে ছবি প্রসঙ্গ টেনে খোঁচা দিলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে। আত্মবিশ্বাসী কন্ঠে বললেন, ফের তৃণমূলের সরকারই প্রতিষ্ঠিত হবে বাংলায়। 

Advertisement

নির্বাচনী নির্ঘণ্ট প্রকাশের পরেও করোনা (Coronavirus) টিকাকরণ কর্মসূচির ডিজিটাল সার্টিফিকেটে মোদির ছবি ব্যবহারের বিরুদ্ধে কমিশনের দ্বারস্থ হয়েছিল তৃণমূল। এরপর নির্বাচন কমিশনের কাছে এবিষয়ে জবাবদিহি করতে হয় স্বাস্থ্যমন্ত্রককে। পরবর্তীতে সার্টিফিকেট থেকে মোদির ছবি সরানোর নির্দেশ দেয় কমিশন। করোনা সার্টিফিকেটে ছবি ব্যবহার নিয়ে একাধিকবার প্রধানমন্ত্রীকে আক্রমণ করেছেন মমতা। সোমবারও তার অন্যথা হল না। এদিন ডোরিনা ক্রসিংয়ের সভা থেকে ভ্যাকসিনের ছবি প্রসঙ্গে মমতা বলেন, “সবাই কোভিড থেকে দূরে থাকতে চায়। আর উনি কোভিডের সার্টিফিকেটে নিজের ছবি দিয়েছেন। কোভিড ভ্যাকসিন না ওটা মোদি ভ্যাকসিন।” 

[আরও পড়ুন:  প্রতি সপ্তাহে প্রভাবশালীদের টাকা পৌঁছে দিতেন ধৃত বামাপদ! কয়লা কাণ্ডে প্রকাশ্যে চাঞ্চল্যকর তথ্য]

ব্রিগেডের সভা প্রসঙ্গেও বিজেপিকে তুলোধোনা করেন মমতা। বলেন, “ব্রিগেডকে ওরা বিগ্রেড বানিয়ে ছাড়ল।” তৃণমূল নেত্রীর অভিযোগ, জোর করে ভয় দেখিয়ে এমনকী টাকা নিয়ে ব্রিগেডের সভায় লোক এনেছিল বিজেপি। এদিন ফের প্রধানমন্ত্রীকে মিথ্যেবাদী বলে কটাক্ষ করেন মমতা। বলেন, “দেশের প্রধানমন্ত্রীকে এত মিথ্যে কথা বলা মানায়? ওই চেয়ারটার একটা মর্যাদা রয়েছে। ওই চেয়ারে বসে মিথ্যে বলতে এই প্রথম আমি ওঁকেই দেখলাম।” প্রধানমন্ত্রীর পাশাপাশি অমিত শাহকেও একহাত নিয়েছেন মমতা। সুর চড়িয়ে বলেছেন, “২৯৪ আসনে আমিই প্রার্থী। আমিই লড়াই করছি। আমি ভার্সাস বিজেপি। ওদের গুণ্ডা আছে, টাকা আছে। আমার সঙ্গে কিছুই নেই। শুধু মানুষ আছে।”

[আরও পড়ুন:  চিন্তা বাড়াচ্ছে চিনা মাঞ্জা, মা উড়ালপুলে বন্ধ হতে পারে দু’চাকার যান চলাচল]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement