shono
Advertisement
Sunil Chhetri

ভারতের জার্সিতে সুনীলের শেষ ম্যাচ, ফোনে শুভেচ্ছা মুখ্যমন্ত্রীর

যুবভারতীতে সুনীলকে সংবর্ধিত করবেন রাজ্যের ক্রীড়ামন্ত্রী অরূপ বিশ্বাস।
Published By: Arpan DasPosted: 04:06 PM Jun 06, 2024Updated: 04:32 PM Jun 06, 2024

দুলাল দে: আজ যুবভারতীতে আন্তর্জাতিক কেরিয়ারের শেষ ম্যাচ খেলতে নামছেন সুনীল ছেত্রী। সেই লড়াইয়ে নামার আগে ফোনে ভারত অধিনায়ককে শুভেচ্ছা জানালেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। তিনি নিজে উপস্থিত থাকতে পারছেন না। সেই জন্য আক্ষেপও জানান তিনি। তবে ক্রীড়ামন্ত্রী অরূপ বিশ্বাস মাঠে উপস্থিত থাকবেন। বিশেষ সংবর্ধনা জানানো হবে রাজ্য সরকারের তরফ থেকে।

Advertisement

দীর্ঘ ১৯ বছরের আন্তর্জাতিক কেরিয়ারের ইতি হচ্ছে আজ। কলকাতা থেকেই ক্লাব ফুটবলের যাত্রা শুরু সুনীলের। দেশের জার্সিতে শেষ ম্যাচেও নামছেন যুবভারতীতেই। তার আগে কিছুটা আবেগপ্রবণ হয়ে পড়েন সুনীল। তাঁকে সম্মান জানানোর জন্য বিশেষ ব্যবস্থা রাখছে আইএফএ। তাঁর ছবি দেওয়া মুখোশ দেওয়া হবে দর্শকদের মধ্যে। প্রায় ষাট হাজার 'সুনীলে' ভরে উঠবে যুবভারতী। কিন্তু সেখানে উপস্থিত থাকতে পারছেন না মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। যদিও ফোনে তিনি শুভেচ্ছা জানিয়েছেন সুনীলকে।

[আরও পড়ুন: ব্যাকরণ মানি না! বিশ্বকাপে অবিশ্বাস্য শট পন্থের, হতবাক বোলারও]

আজকের ম্যাচ নিয়ে ফুটবলভক্তদের মধ্যে উন্মাদনা তুঙ্গে। টিকিট নিঃশেষিত। তার মধ্যেই সুনীলকে বিদায় জানানোর অনেক পরিকল্পনা রয়েছে। সূত্রের খবর, ড্রোন দিয়ে পুষ্পবৃষ্টি করার ভাবনাচিন্তা রয়েছে। বিশেষ স্মারক তুলে দেওয়া হবে সুনীলের হাতে। উপস্থিত থাকতে পারেন অনেক প্রাক্তন ফুটবলার। যার মধ্যে আছেন সুব্রত ভট্টাচার্য। যিনি সম্পর্কে সুনীল ছেত্রীর শ্বশুর। সুনীলের বিদায়ী ম্যাচে থাকবে তাঁর পরিবার।

[আরও পড়ুন: টপকে গেলেন ধোনিকে, বিশ্বকাপের প্রথম ম্যাচেই একগুচ্ছ রেকর্ড রোহিতের]

তাঁর ফুটবল জীবন শুরু মোহনবাগানে। পরে খেলেছেন ইস্টবেঙ্গল ও ইউনাইটেড স্পোর্টসের হয়ে। ফলে ক্লাব ফুটবলের একটা বড় সময় কেটেছে কলকাতায়। তিন প্রধানই আলাদাভাবে সংবর্ধনা জানাবে। সেনাবাহিনীর তরফ থেকে সম্মানিত করা হবে সুনীলকে। সব মিলিয়ে সুনীলের শেষ ম্যাচ স্মরণীয় করে রাখতে চায় কলকাতা। 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • আজ যুবভারতীতে আন্তর্জাতিক কেরিয়ারের শেষ ম্যাচ খেলতে নামছেন সুনীল ছেত্রী।
  • সেই লড়াইয়ে নামার আগে ফোনে ভারত অধিনায়ককে শুভেচ্ছা জানালেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।
  • তিনি নিজে উপস্থিত থাকতে পারছেন না। সেই জন্য আক্ষেপও জানান তিনি।
Advertisement