shono
Advertisement
Mamata Banerjee

বিনা প্রমাণে 'চোর' কটাক্ষ! 'আমি ছাড়বার পাত্রী নই', মানহানির মামলা করবেন মুখ্যমন্ত্রী

Published By: Subhajit MandalPosted: 06:20 PM May 14, 2024Updated: 07:55 PM May 14, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বিনা প্রমাণে চোর কটাক্ষ! এবার বিরোধীদের বিরুদ্ধে মানহানির মামলা করবেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee)। ছাড় পাবে না সংবাদমাধ্যমে। বিনা প্রমাণে যেসব সংবাদমাধ্যম বিজেপি নেতাদের 'বাণী' ছেপেছে তাঁদের বিরুদ্ধেও আইনি পদক্ষেপ নিতে চলেছেন মমতা। শ্রীরামপুরের সভা থেকে রীতিমতো হুঁশিয়ারি দিলেন মুখ্যমন্ত্রী।

Advertisement

শ্রীরামপুরের সভা থেকে মমতার আক্ষেপ, "আমার নামে প্রমাণ নেই, তথ্য নেই, আর চোর বানিয়ে দিল! জীবনে এক কাপ চাও কারও কাছ থেকে খাইনি, আর আমাকে বলছে চোর! রোজ বলছে তৃণমূল চুরি করেছে। কোথায় চুরি করেছে? কার পকেটে চুরি করেছে জিজ্ঞাসা করুন।"

[আরও পড়ুন: ‘বাংলায় বলুন…’ কেশপুরে ভোটপ্রচারে ট্রোলড হিরণ, ভাইরাল ভিডিও]

মুখ্যমন্ত্রীর কথায়, "আমি তো কোর্টে যাচ্ছি, মানহানির মামলা করব। আমি এবার ছাড়বার পাত্রী নই। আঁটসাঁট করে ধরব। রোজ খবরের কাগজে মিথ্যে কথা বলছে।" একাধিক সংবাদমাধ্যমের বিরুদ্ধেও ক্ষোভ উগরে দিয়েছেন মমতা। তাঁর হুঁশিয়ারি, "রোজ সংবাদপত্রে উল্টোপাল্টা বলা! আমি নিজে মামলা করছি। প্রকাশক-প্রচারক নেই, সেই কাগজগুলো টাকা পাচ্ছে, আর ছেপে দিচ্ছে।"

[আরও পড়ুন: সলমনের বাড়িতে হামলা: গ্রেপ্তার আরও ১, কত টাকা পেয়েছিল শুটাররা?]

মমতা মনে করিয়ে দিয়েছেন তিনি সাত বারের সাংসদ। কেন্দ্রীয় মন্ত্রীও ছিলেন। রাজ্যের তিন বারের মুখ্যমন্ত্রী। এক টাকাও বেতন নেন না। অথচ তাঁর নামেও সিবিআই (CBI) মামলা করেছিল। এর পর ফের হুঁশিয়ারির সুরে বলেন, "যে দিন ওদের গাছে বেঁধে ভালো করে আদর করতে পারব, সে দিন বুঝবে মিথ্যা বলার কী দাম!"

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • এবার বিরোধীদের বিরুদ্ধে মানহানির মামলা করবেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।
  • বিনা প্রমাণে যেসব সংবাদমাধ্যম বিজেপি নেতাদের 'বাণী' ছেপেছে তাঁদের বিরুদ্ধেও আইনি পদক্ষেপ নিতে চলেছেন মমতা।
  • শ্রীরামপুরের সভা থেকে রীতিমতো হুঁশিয়ারি দিলেন মুখ্যমন্ত্রী।
Advertisement