shono
Advertisement
Howrah

মদের বোতল হাতে মার, হাওড়ার পানশালায় 'তাণ্ডব', গ্রেপ্তার ১

যদিও হামলার কারণ নিয়ে যথেষ্ট ধোঁয়াশা রয়েছে।
Published By: Sayani SenPosted: 01:47 PM Oct 28, 2024Updated: 01:47 PM Oct 28, 2024

অরিজিৎ গুপ্ত, হাওড়া: পানশালায় দুই গোষ্ঠীর তাণ্ডব। মদের বোতল হাতে চলল বেধড়ক মারধর। সিসি ক্যামেরায় ধরা পড়ল হাতাহাতি, মারামারির ছবি। আর তা প্রকাশ্যে আসতেই নড়েচড়ে বসে পুলিশ। সিসিটিভি ফুটেজের সূত্র ধরে একজনকে গ্রেপ্তার করেছে হাওড়ার গোলাবাড়ি থানার পুলিশ। যদিও হামলার কারণ নিয়ে যথেষ্ট ধোঁয়াশা রয়েছে।

Advertisement

রবিবার রাতে টিঙ্কু শোনকার এবং বিকাশ পাণ্ডে বেশ কয়েকজনকে নিয়ে হাওড়া স্টেশন সংলগ্ন গোলাবাড়ি থানা এলাকার একটি পানশালায় যান। মদ্যপানের মাঝে আচমকাই অশান্তি শুরু হয়। অভিযোগ, টিঙ্কু বিকাশকে আক্রমণ করে। মদের বোতল দিয়ে বেধড়ক মারধর করা হয় বলেই অভিযোগ। কাচে ভরে যায় গোটা পানশালা। আতঙ্কিত হয়ে পড়েন পানশালায় থাকা অন্যান্যরা। পরিস্থিতি বেগতিক বুঝে কোনওক্রমে পানশালা ছেড়ে বেরিয়েও পড়েন অনেকে। সিসি ক্যামেরায় ধরা পড়েছে মারধরের ছবি।

আহত দুজন স্থানীয় হাসপাতালে চিকিৎসাধীন। এই ঘটনায় গোলাবাড়ি থানায় অভিযোগ দায়ের করা হয়। সিসিটিভি ফুটেজের সূত্র ধরে পুলিশ তদন্ত শুরু করে। টিঙ্কু শোনকারকে গ্রেপ্তার করেছে পুলিশ। বলে রাখা ভালো, টিঙ্কু শোনকার এবং বিকাশ পাণ্ডে দুজনেই স্থানীয় তৃণমূল নেতা বলেই পরিচিত। হামলার নেপথ্যে পুরনো কোনও শত্রুতা রয়েছে বলেই মনে করা হচ্ছে। অন্য কোনও কারণ রয়েছে কিনা, তা খতিয়ে দেখা হচ্ছে।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • পানশালায় দুই গোষ্ঠীর তাণ্ডব। মদের বোতল হাতে চলল বেধড়ক মারধর।
  • সিসি ক্যামেরায় ধরা পড়ল হাতাহাতি, মারামারির ছবি। আর তা প্রকাশ্যে আসতেই নড়েচড়ে বসে পুলিশ।
  • সিসিটিভি ফুটেজের সূত্র ধরে একজনকে গ্রেপ্তার করেছে হাওড়ার গোলাবাড়ি থানার পুলিশ। যদিও হামলার কারণ নিয়ে যথেষ্ট ধোঁয়াশা রয়েছে।
Advertisement