shono
Advertisement

বিষাক্ত ইঞ্জেকশন দিয়ে বধূকে ‘খুন’, স্বামীর গ্রেপ্তারির দাবিতে পথ অবরোধ মৃতার পরিবারের

বিয়ের ৬ বছর পর দাম্পত্য অশান্তি শুরু হয়।
Posted: 09:19 AM Nov 02, 2023Updated: 09:19 AM Nov 02, 2023

অতুলচন্দ্র নাগ, ডোমকল: বিষাক্ত ইঞ্জেকশন দিয়ে গৃহবধূকে খুনের অভিযোগ। অভিযুক্তদের গ্রেপ্তারের দাবিতে মৃতদেহ নিয়ে রাস্তা অবরোধ মৃতার পরিবারের। বুধবার সন্ধ্যার এই ঘটনাকে কেন্দ্র করে মুর্শিদাবাদের সাগরপাড়ার সাহেবনগর বাজারে শেখপাড়া জলঙ্গি রাস্তায় জোর হইচই।

Advertisement

বছর ছয়েক আগে মোয়ার্জেম আলি ও আনারকলির বিয়ে হয়। তাদের একটি চার বছরের কন্যাসন্তান আছে। অভিযোগ, বছর খানেক আগে থেকে হঠাৎ করেই তাঁদের অশান্তি শুরু হয়। মৃতের কাকা তহিদুল ইসলাম জানান, “আটমাস আগে মেয়েকে গলা টিপে মারার চেষ্টা করেছিল জামাই। ব্যর্থ হলে পরে ঘুমন্ত অবস্থায় বালিশ চাপা দিয়ে মারার চেষ্টা করে। তাও পারেনি। মেয়ে বাড়ি চলে আসে। পরে সালিশি করে আবার পাঠানো হয়। ভালোই চলছিল। তার মধ্যে চারদিন আগে বেধড়ক মেরে মেয়ের দাঁত ভেঙে দেয় জামাই। মঙ্গলবার সকালে দাঁতের ব্যথার ওষুধ আনতে বলে মেয়ে। জামাই বলে দোকানে এসো, ব্যথার ইঞ্জেকশন দেব। দোকানে গেলে সেখানে ব্যথার ইঞ্জাকশান না দিয়ে বিষাক্ত ইঞ্জেকশন দেয়।”

[আরও পড়ুন: মৈত্রী এক্সপ্রেসে বোমা হামলা, বিএনপি-র অবরোধে উত্তপ্ত বাংলাদেশ]

ইঞ্জেকশন নেওয়ার পর গৃহবধূ অসুস্থ হয়ে পড়েন। তাঁকে ডোমকল মহকুমা হাসপাতালে নিয়ে যাওয়ার চেষ্টা করা হয়। রাস্তাতেই তাঁর মৃত্যু হয়। সাগরপাড়া থানায় অভিযোগ দায়ের করেন মৃতার বাপের বাড়ির লোকজন। তদন্তে নেমে পুলিশ প্রথমে মৃতদেহ ময়নাতদন্তের ব্যবস্থা করে। বুধবার মৃতার বাপের বাড়ির লোকজন মৃতদেহ নিয়ে পথ অবরোধ করে। অভিযুক্তের গ্রেপ্তারের দাবিতে রাস্তা অবরোধ করেন তাঁরা। অবরোধের খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পৌঁছয়। অভিযুক্তকে গ্রেপ্তারের আশ্বাস দিলে অবরোধ উঠে যায়। তবে অবরোধকারীরা হুমকি দেন তিন দিনের মধ্যে গ্রেপ্তার না হলে ফের আন্দোলন হবে।

[আরও পড়ুন: ‘কেঁচো খুঁড়তে গেলে সাপ বার হবে’, নাম না করে শুভেন্দুকে দুর্নীতি খোঁচা মমতার, এল পালটাও]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement