shono
Advertisement

বৃদ্ধা মাকে ধর্ষণ ছেলের

ছিঃ! The post বৃদ্ধা মাকে ধর্ষণ ছেলের appeared first on Sangbad Pratidin.
Posted: 07:54 PM Sep 18, 2017Updated: 02:24 PM Sep 18, 2017

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: দশ মাস দশদিন গর্ভে ধারণ করে সন্তানকে পৃথিবীর আলো দেখান মা। কোলে-পিঠে করে মানুষ করেন। কিন্তু বৃদ্ধ বয়সে সেই মাকেই নানাভাবে অবহেলা করে সন্তান। এমনকী, মাকে মারধর করা বা বাড়ি থেকে বের করে দেওয়ার ঘটনাও বিরল নয়। কিন্তু, তা বলে কোনও ছেলেকে কি নিজের মাকে ধর্ষণ করতে পারে?  অবিশ্বাস্য মনে হলেও, এমনই ঘটনা ঘটেছে পাঞ্জাবে। নিজের ৪৫ বছরের অবিবাহিত ছেলের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগে থানায় এফআইআর করেছেন ৭০ বছরের এক বৃদ্ধা। অভিযুক্ত ছেলে পলাতক।

Advertisement

[জানেন, লালসা চরিতার্থ করতে কীভাবে মহিলাদের ফাঁদে ফেলত রাম রহিম?]

জানা গিয়েছে, পাঞ্জাবের গুরদাসপুর জেলার বাটালা গ্রামে থাকেন ওই বৃদ্ধা। তাঁর চার ছেলে ও তিন মেয়ে। তিন ছেলে ও তিন মেয়ের বিয়ে হয়ে গিয়েছে। তাঁরা অন্যত্র থাকেন। গ্রামের বাড়িতে ৪৫ বছরের অবিবাহিত ছেলের সঙ্গে থাকেন ওই বৃদ্ধা। ওই বৃদ্ধার অভিযোগ, দু’বছর ধরে মদ্যপ অবস্থায় তাঁকে ধর্ষণ করেছে ছেলে। তবে হাজার হোক তিনি তো মা। তাই পরিবারের সম্মান নষ্ট হওয়ার ভয়ে প্রথমে ছেলের কুকীর্তির কথা কাউকে বলেননি ওই বৃদ্ধা। কিন্তু, শেষপর্যন্ত আর যন্ত্রণা সহ্য করতে পারেননি তিনি। এক মেয়ে তাঁর সঙ্গে দেখা করতে এলে সব জানান ওই বৃদ্ধা। ভাইয়ের কুর্কীতির কথা জেনে যান ওই বৃদ্ধার বাকি ছেলে, মেয়েরাও। এরপরই পুলিশে অভিযোগ দায়ের করার সিদ্ধান্ত নেন তাঁরা। শুক্রবার স্থানীয় থানায় গোটা ঘটনার কথা জানিয়ে ছেলের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ দায়ের করেন ৭০ বছরের ওই বৃদ্ধা।

[গরুকে সম্মান জানালে কেউ হিংসাকে প্রশ্রয় দেয় না, জানালেন ভাগবত]

বৃদ্ধার অভিযোগ পাওয়ার পর, ‘গুণধর’ ছেলের বিরুদ্ধে ধর্ষণের মামলা রুজু করে পুলিশ। থানায় অভিযোগ দায়ের হওয়ার পর থেকে অবশ্য বেপাত্তা মাকে ধর্ষণে অভিযুক্ত ছেলে। তার সন্ধানে তল্লাশি শুরু করেছে পুলিশ।

[জঙ্গিদের হাওয়ালা মারফত টাকা জোগাচ্ছে রোহিঙ্গারা, উদ্বিগ্ন কেন্দ্র]

The post বৃদ্ধা মাকে ধর্ষণ ছেলের appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement