shono
Advertisement

গণেশ চতুর্থীতে বোরখা পরে নাচ! ভিডিও ভাইরাল হতেই গ্রেপ্তার যুবক

ঘৃণায় উসকানির অভিযোগে মামলা পুলিশের।
Posted: 02:07 PM Sep 24, 2023Updated: 02:11 PM Sep 24, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: দুই সম্প্রদায়ের মধ্যে ঘৃণার উসকানির অভিযোগে তামিলনাড়ুতে (Tamil Nadu) এক ব্যক্তিকে গ্রপ্তার করল পুলিশ। সম্প্রতি একটি ভাইরাল ভিডিওতে (Viral Video) দেখা গিয়েছে, গণেশ চতুর্থীতে (Ganesh Chathurthi) বোরখা (Burqa) পরে নাচছেন এক ব্যক্তি। যা নিয়ে তুমুল বিতর্ক শুরু হয়। অভিযোগ পেতেই ভিডিও খতিয়ে দেখে পুলিশ। গ্রেপ্তার করা করেছে অভিযুক্তকে।

Advertisement

পুলিশ সূত্রে জানা গিয়েছে, গত ২১ সেপ্টেম্বর ভাইরাল হয়েছে ভিডিওটি। সেখানে দেখা গিয়েছে, একদল যুবক গণেশ চতুর্থী উদযাপন করছেন। রঙিন আলোর মধ্যে চলছে উদ্দাম নাচ এবং গান। তার মধ্যেই বোরখা পরে নাচতে দেখা যায় এক ব্যক্তিকে। বোরখা পরে নাচার অভিযোগ পেয়ে তদন্তে নামে পুলিশ। দ্রুত চিহ্নিত করা হয় বিরুথাম্পত্তুর বাসিন্দা অরুণকুমার নামের এক ব্যক্তিকে।

[আরও পড়ুন: স্কুলে ৮ বছরের দলিত ছাত্রীকে ধর্ষণ পিওনের! ক্ষোভে পুলিশের গাড়িতে আগুন জনতার]

দুই সম্প্রদায়ের মধ্যে ঘৃণায় উসকানির অভিযোগে গ্রেপ্তার করা হয়েছে অরুণকুমারকে। বোরখা পরে নাচার পরিকল্পনার সঙ্গে আর কেউ যুক্তি কি না তাও খতিয়ে দেখছে স্থানীয় পুলিশ। অন্য কেউ জড়িত থাকলে তার বিরুদ্ধেও উপযুক্ত ব্যবস্থা নেওয়া হবে। পাশাপাশি আইনরক্ষকরা হুঁশিয়ারি দিয়েছেন, ধর্মীয় ভাবাবেগে আঘাত করলে কঠিন ব্যবস্থা নেওয়া হবে।

[আরও পড়ুন: রোগী সেজে চিকিৎসকের চেম্বারে ঢুকে ডাকাতি, চিরকুটে ‘দুঃখিত’ লিখে গেল দুষ্কৃতী]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement