shono
Advertisement

টাকা দিলেই মন্ত্রিত্ব! আইপ্যাকের নাম করে হুমায়ুন কবীরকে ফোন, গ্রেপ্তার ‘সাংবাদিক’

মধ্যমগ্রাম থেকে ধৃত যুবক।
Posted: 05:27 PM Feb 24, 2024Updated: 06:10 PM Feb 24, 2024

কল্যাণ চন্দ, বহরমপুর: ১০ লক্ষ টাকা দিলেই রাজ্যের মন্ত্রী হওয়া যাবে!  ‘সুবর্ণ সুযোগ হাতছাড়া করবেন না, দেড় লক্ষ টাকা অগ্রিম দিলেই হবে’। মন্ত্রিত্ব পাইয়ে দেওয়ার নামে তৃণমূলের হেভিওয়েট বিধায়কের কাছ থেকে মোটা টাকা হাতানোর ছক! আইপ্যাকের নাম করেও বিধায়কের বিশ্বাস অর্জন করতে চেয়েছিলেন সমাজ মাধ্যমের এক রিপোর্টার। কিন্তু শেষ রক্ষা হল না। এই ঘটনায় তৃণমূল বিধায়কের অভিযোগের ভিত্তিতে ইতিমধ্যে মধ্যমগ্রাম থেকে একজনকে গ্রেপ্তার করা হয়েছে। সূত্রের খবর, ধৃত যুবক পেশায় সাংবাদিক।

Advertisement

পুলিশ সূত্রে খবর, তৃণমুল বিধায়ক হুমায়ুন কবীরকে মন্ত্রিত্ব পাইয়ে দেওয়ার নাম করে টোপ দেওয়া হয়। অভিযোগ, আইপ্যাকের নাম করে কয়েক লক্ষ টাকা চাওয়া হচ্ছিল বার বার। হুমায়ুনের ওই অভিযোগের ভিত্তিতে বারাসতের মধ্যমগ্রাম থেকে একজনকে গ্ৰেপ্তার করে বহরমপুর থানার পুলিশ।

[আরও পড়ুন: কবে কার্যকর হবে নয়া দণ্ডসংহিতা আইন? লোকসভার আগে বড়সড় ঘোষণা কেন্দ্রের]

মুর্শিদাবাদ জেলা অতিরিক্ত পুলিশ সুপার মজিদ খান জানান, বিধায়ক হুমায়ুন কবীর শক্তিপুর থানায় লিখিত অভিযোগ করেছিলেন। সেই তদন্তে নেমে মধ্যমগ্রাম থেকে অঞ্জন সরকার নামে একজনকে গ্ৰেপ্তার করা হয়েছে। জানা গিয়েছে, তিনি একটি নিউজ পোর্টালের সাংবাদিক। ওই যুবককে বহরমপুর আদালতে তোলা হয়। ১৪ দিনের পুলিশি হেফাজতে চাওয়া হয়েছে।

[আরও পড়ুন: শুভেন্দুর ‘খলিস্তানি’ মন্তব্যে ভবানীপুর থানায় এফআইআর, মমতাকে চিঠি শিখ সম্প্রদায়ের]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার