shono
Advertisement

OMG! বিয়ের আগের রাতে যুবকের সঙ্গে এ কী করল দুষ্কৃতীরা!

বোঝো কাণ্ড! The post OMG! বিয়ের আগের রাতে যুবকের সঙ্গে এ কী করল দুষ্কৃতীরা! appeared first on Sangbad Pratidin.
Posted: 06:47 PM Feb 02, 2018Updated: 07:02 PM Feb 02, 2018

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বিয়ের আগের রাতে পাত্রের উপর দুষ্কৃতীদের হামলা। ধারালো অস্ত্রের কোপে কাটা গেল পুরুষাঙ্গ। ঘটনাস্থল তন্নতন্ন করে খুঁজেও পাওয়া যায়নি গোপনাঙ্গটি। তাই অস্ত্রোপচার করে অঙ্গ জোড়া লাগানোও আর সম্ভব নয়। এখন হাসপাতালে কার্যত মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছেন আক্রান্ত ব্যক্তি।  মর্মান্তিক ঘটনাটি ঘটেছে মধ্যপ্রদেশের মোরেনা জেলায়। কিন্তু, আক্রান্ত ব্যক্তি পুরুষাঙ্গে কেন কোপ মারল দুষ্কৃতীরা?  অঙ্গটি নিয়ে তারা পালিয়েই বা গেল কেন? উত্তর জানা নেই কারও-ই।  আক্রান্ত ব্যক্তির সুস্থ হয়ে ওঠার অপেক্ষায় পুলিশ। অভিযুক্তদেরও শনাক্ত করা যায়নি।

Advertisement

[৪০০ শিষ্যর অণ্ডকোষ কেটে আশ্রমের সাধ্বীদের একাই ভোগ করত ‘পুরুষ’ রাম রহিম]

জানা গিয়েছে, আক্রান্ত ওই যুবকের বয়স ২৫ বছর। শুক্রবারই তাঁর বিয়ে হওয়ার কথা ছিল। গ্রামবাসীরা জানিয়েছেন, বৃহস্পতিবার রাতে প্রকৃতির ডাকে সাড়া দিতে গ্রাম লাগোয়া নদীর চরে গিয়েছিলেন তিনি। আচমকাই ওই যুবকের উপর হামলা চালায় ২ জন দুষ্কৃতী। অভিযোগ, ধারাল অস্ত্রের কোপে তাঁর পুরুষাঙ্গটি দেহ থেকে আলাদা হয়ে যায়। ওই যুবকের চিৎকারে ছুটে যান গ্রামবাসীরা। কিন্তু, ততক্ষণে চম্পট দিয়েছে দুষ্কৃতীরা। গুরুতর আহত অবস্থায় ওই যুবককে ভরতি করা হয় হাসপাতালে। কিন্তু, এলাকা তন্ন তন্ন করে খুঁজেও গোপনাঙ্গটির কোনও সন্ধান মেলেনি। তাই অস্ত্রোপচার করে অঙ্গহানি ঠেকানোও আর সম্ভব নয়।

[স্কুলের শৌচাগার থেকে নবম শ্রেণির ছাত্রর মৃতদেহ উদ্ধার, খুনের অভিযোগ পরিবারের]

প্রাথমিক তদন্তে পুলিশের অনুমান, সম্ভবত ওই যুবকের কাটা যাওয়া পুরুষাঙ্গটি নিয়ে পালিয়েছে দুষ্কৃতীরা। কিন্তু, কেন এমনটা হল?  তা সন্দিহান তদন্তকারীরা। স্থানীয় থানার পুলিশ আধিকারিক বলেন, ‘আমাদের কাছে কোনও সূত্রটি। ছেলেটিও কথা বলার মতো অবস্থায় নেই। আত্মীয়রাই বলতে পারছেন না, কারা এই হামলা চালালো?  তাই এখনই কিছু বলা সম্ভব নয়। আমরা আক্রান্তের বয়ানের অপেক্ষায় আছি।’

[এবার জেলে বসেই জিমে শরীরচর্চা করার সুযোগ বন্দিদের]

The post OMG! বিয়ের আগের রাতে যুবকের সঙ্গে এ কী করল দুষ্কৃতীরা! appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement