shono
Advertisement

ভিড়ের মধ্যেই নাবালিকার পাশে দাঁড়িয়ে হস্তমৈথুন! ফের অশালীন আচরণ দিল্লি মেট্রোয়

পুলিশ আটক করেছে অভিযুক্তকে।
Posted: 03:56 PM Aug 31, 2023Updated: 03:56 PM Aug 31, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: এবার চরম অশালীন আচরণের জেরে খবরে দিল্লি মেট্রো (Delhi Metro)। নাবালিকার পাশে বসে হস্তমৈথুনের অভিযোগ উঠল এক ব্যক্তির বিরুদ্ধে। মেট্রো কর্তৃপক্ষ অভিযুক্তকে পুলিশের হাতে তুলে দিয়েছে। তাঁর বিরুদ্ধে একাধিক ধারায় মামলা করেছে পুলিশ।

Advertisement

ঘটনাটি ঘটে বুধবার রাখি বন্ধন উৎসবের দিন। সন্ধে সাড়ে আটটা নাগাদ। দিল্লি মেট্রো সূত্রে জানা গিয়েছে, রাখির কারণে ভিড় ছিল ট্রেনে। তার মধ্যেই নাবালিকার পাশে দাঁড়িয়ে হস্তমৈথুন করেন এক যুবক। যা সবার আগে দেখতে পান বালিকার মা। এর পর গন্তব্যের আগেই সিলামপুর মেট্রো স্টেশনে মেয়েকে নিয়ে নেমে যান তিনি। অন্যদিকে অভিযুক্তকে ধরে ফেলে সহযাত্রী দুই ব্যক্তি। তাঁরাও অপরাধের সাক্ষী বলে জানা গিয়েছে। শহদরা স্টেশনে দুই যাত্রী মেট্রো কর্তৃপক্ষের হাতে অভিযুক্তকে তুলে দেয়। এর পর পুলিশ ডাকা হয় মেট্রোর তরফে। পুলিশ আটক করেছে অভিযুক্তকে। দায়ের করা হয়েছে এফআইআর। 

[আরও পড়ুন: বাইডেনের নিরাপত্তায় বাড়তি নজর, দিল্লির হোটেলে তৈরি হচ্ছে বিশেষ লিফট!]

এর আগে গত ১৭ মে দিল্লি মেট্রোয় হস্তমৈথুনের অভিযোগ উঠেছিল এক ব্যক্তির বিরুদ্ধে। ওই ব্যক্তির ছবি প্রকাশ্যে এনে তাঁকে চিহ্নিত করার জন্য যাত্রীদের কাছে আর্জি জানিয়েছিল পুলিশ। মেট্রোর ডিসিপি এই ব্যক্তির ছবি টুইট করেছিলেন। ঘটনার ভিডিও ভাইরাল হয়েছিল। অভিযুক্তের বিরুদ্ধে অভিযোগও দায়ের হয়েছিল।

[আরও পড়ুন: হিন্দু যুবকের সঙ্গে বন্ধুত্ব কীসের? আহমেদাবাদে মুসলিম তরুণীকে হেনস্তা, মারধর পুরুষ সঙ্গীকে]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement