shono
Advertisement

শাহরুখকে এক ঝলক দেখতে গিয়ে প্রাণ গেল ফ্যানের

প্রত্যক্ষদর্শীদের বয়ান অনুযায়ী, জনতার ভিড়ে তুমুল বিশৃঙ্খলার সৃষ্টি হয় স্টেশন চত্বরে। The post শাহরুখকে এক ঝলক দেখতে গিয়ে প্রাণ গেল ফ্যানের appeared first on Sangbad Pratidin.
Posted: 03:02 PM Jan 24, 2017Updated: 10:25 AM Jan 24, 2017

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ট্রেনে করে বদোদরায় এসেছেন শাহরুখ খান। তাঁকে একবার চোখের দেখা দেখতেই ভিড়ে শামিল হয়েছিলেন ফরিদ খান পাঠান। কিন্তু আর ফেরা হল না। তুমুল ভিড়ে হৃদরোগে আক্রান্ত হয়েই প্রাণ হারালেন তিনি।

Advertisement

শুধুই প্রমোশন! নাকি ‘রইস’ হয়ে শাহরুখের রেলযাত্রা অন্য কারণে?

‘রইস’ ছবির প্রমোশনে মুম্বই থেকে দিল্লি রেলযাত্রার সিদ্ধান্ত নিয়েছিলেন শাহরুখ। একদা ট্রেনে চেপেই দিল্লি থেকেই মুম্বই এসেছিলেন। বলিপাড়ায় রইস হওয়ার পর তাই শিকড়ে ফিরতে সেই ট্রেনেই চাপলেন। কিন্তু তাতে আদতে বাড়ল সাধারণ মানুষের বিপত্তি। বদোদরায় সুপারস্টারকে দেখতে এত মানুষ ভিড় করেন যে, পদপিষ্ট হওয়ার উপক্রম হয়। সেই সময়ই অসুস্থ হয়ে পড়েন ওই ব্যক্তি। শ্বাসকষ্ট হতে থাকে তাঁর। পরিবারের অন্য সদস্যরা হাসপাতালে নিয়ে গেলে, চিকিৎসকরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন।

ফোন সেক্স করেন, প্রকাশ্যেই কবুল প্রিয়াঙ্কার

প্রত্যক্ষদর্শীদের বয়ান অনুযায়ী, জনতার ভিড়ে তুমুল বিশৃঙ্খলার সৃষ্টি হয় স্টেশন চত্বরে। সকলেই এক ঝলক দেখতে চান শাহরুখকে। ফলে বিস্তর ধস্তাধস্তি হয়। পরিস্থিতি সামাল দিতে শেষমেশ লাঠিচার্জ করতে হয় পুলিশকে। তাতে আহত হয় অনেকে। বেশ কয়েকজন কনস্টেবলও ভিড়ের চাপে অসুস্থ হয়ে পড়েন বলে জানা গিয়েছে।

প্রেমিকের ক্যামেরার সামনে সম্পূর্ণ নগ্ন হলেন বলিউড অভিনেত্রী

The post শাহরুখকে এক ঝলক দেখতে গিয়ে প্রাণ গেল ফ্যানের appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement