shono
Advertisement

মর্মান্তিক! চোখের সামনে আত্মহত্যা করছেন স্ত্রী, না বাঁচিয়ে ভিডিও করতে ব্যস্ত স্বামী

স্বামীর নৃশংসতায় হতবাক পরিবার-প্রতিবেশী!
Posted: 09:46 AM Oct 27, 2022Updated: 09:48 AM Oct 27, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: স্ত্রী গলায় ফাঁস দিয়ে আত্মহত্যার চেষ্টা করছেন। স্ত্রীকে বাঁচানোর চেষ্টা করা তো দূরে থাক, উলটে পুরো বিষয়টি ভিডিও রেকর্ড করেছেন স্বামী। এমনকী, স্ত্রীর মৃত্যু হলে চিকিৎসক না ডেকে নিজেই বাঁচানোর চেষ্টা করেছেন তিনি। মর্মান্তিক ঘটনাটি ঘটেছে উত্তরপ্রদেশের (Uttar Pradesh) কানপুরে।

Advertisement

সঞ্জীব ও সবিতা, কানপুরের (Kanpur) দম্পতি। পারিবারিক অশান্তির জেরে ঘরের মধ্যেই গলায় ফাঁস দিয়ে আত্মহত্যার চেষ্টা করেন সবিতা। প্রথমবার ব্যর্থ হন। দ্বিতীয়বার গলায় ফাঁস লাগিয়ে আত্মঘাতী হন তিনি। পুরো বিষয়টি ঘটে যায় স্বামী সঞ্জীবের সামনে। তিনি তখন স্ত্রীর আত্মহত্যার ভিডিও করতে ব্যস্ত। সবিতাকে বাঁচানোর চেষ্টা করা তো দূর! এই ঘটনায় হতবাক পরিবার ও প্রতিবেশীরা।

[আরও পড়ুন: সুকান্ত অপসারণ নিশ্চিত! শুভেন্দুর সভাপতি হওয়ার পথে এখন মূল কাঁটা RSS]

সবিতার মৃত্যুর পর তাঁর পরিবারকে খবর দেন সঞ্জীব। মৃতার বাবা রাজকিশোর জানান, আমরা এসে দেখি মেয়ের মৃতদেহ বিছানার উপর পড়ে রয়েছে। জামাই ডাক্ার ডাকার বদলে নিজে বুকে চাপ দিয়ে বাঁচানোর চেষ্টা চালাচ্ছে। আমরা সঙ্গে সঙ্গে পুলিশে খবর দিয়ে মেয়েকে হাসপাতালে নিয়ে যাই।” সবিতাকে হাসপাতালে নিয়ে যাওয়া হলে চিকিৎসকরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন। রাজকিশোর আরও জানান, সঞ্জীব আমাদের একটা ভিডিও দেখায়। দেখি মেয়ে গলায় দড়ি দেওয়ার চেষ্টা করছে। সঞ্জীবের দাবি, সবিতা আগেও আত্মহত্যার চেষ্টা করেছিল।

খবর পেয়ে ছুটে আসা কানপুরের পুলিশ। এ প্রসঙ্গে কানপুরের এসিপি অনুপ সিং জানান, পুলিশ তদন্ত করছে। ভিডিওর বিষয়টিও দেখা হচ্ছে। প্রাথমিকভাবে জানা গিয়েছে, স্বামী-স্ত্রীর মধ্যেই অশান্তির জেরে আত্মহত্যা। তবে স্বামী কেন বাঁচানোর চেষ্টা না করে ভি়ডিও করল তা খতিয়ে দেখা হচ্ছে। দেহ ময়নাতদন্তে পাঠানো হয়েছে। এদিকে মৃতার বাড়ি থেকে কোনও লিখিত অভিযোগ দায়ের করা হয়নি। ফলে এখনও কাউকে গ্রেপ্তার করা হয়নি।

[আরও পড়ুন: ফিরল কেকে মৃত্যুর স্মৃতি, ক্যানিংয়ে অনুষ্ঠান চলাকালীন অসুস্থ সঞ্চালক, হাসপাতালে মৃত্যু]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement