shono
Advertisement
Nadia

মাত্র ৭০ টাকা নিয়ে বিবাদ, বউদিকে মেরে মাথা ফাটাল দেওর!

দেওরের বিরুদ্ধে পুলিশের দ্বারস্থ হয়েছেন ওই মহিলা। 
Posted: 08:09 PM Apr 02, 2024Updated: 09:14 PM Apr 02, 2024

সঞ্জিত ঘোষ, নদিয়া: মাত্র ৭০ টাকা। আর তা নিয়েই পারিবারিক বিবাদ। শেষে সেই অশান্তি গড়ায় হাতাহাতিতে। অভিযোগ, ৭০ টাকার জন্য বউদিকে বেধড়ক মারধর করে মাথা ফাটিয়ে দিয়েছেন দেওর। আক্রান্ত মহিলার শরীরের বিভিন্ন জায়গায় আঘাত লেগেছে। দেওরের বিরুদ্ধে অভিযোগ জানিয়ে পুলিশের দ্বারস্থ হয়েছেন ওই বধূ।  

Advertisement

ঘটনাটি ঘটেছে নদিয়ার শান্তিপুর থানার অন্তর্গত আড়বান্দী দক্ষিণপাড়া এলাকায়। অভিযোগকারী মহিলা স্বপ্না ঘোষ জানিয়েছেন, তাঁর দেওর তাঁর স্বামীর কাছে থেকে ৭০ টাকা পেতেন। সেই নিয়েই অশান্তি শুরু হয়েছিল তাঁদের মধ্যে। জানা গিয়েছে, মঙ্গলবার সেই বিবাদ চরমে ওঠে। স্বপ্নাদেবীর অভিযোগ, এদিন পাওনা টাকার জন্য তাঁর স্বামীকে মারতে যান দেওর রবি ঘোষ। প্রতিবাদ করতে গেলে তাঁকে বেধড়ক মারধর করেন অভিযুক্ত। মারের চোটে মাথা ফেটে যায় তাঁর। শুধু তাই নয়, শরীরের বিভিন্ন জায়গায় গুরুতর আঘাতও লাগে। 

[আরও পড়ুন: শুভেন্দুর বিরুদ্ধে নির্বাচনী বিধি ভাঙার অভিযোগে কমিশনের দ্বারস্থ তৃণমূল]

এর পরই এই ঘটনায় দেওরের বিরুদ্ধে শান্তিপুর থানার দ্বারস্থ হন আক্রান্ত মহিলা। লিখিত অভিযোগ দায়ের করেন তিনি। অভিযোগকারীর দাবি, পুলিশ যদি সঠিক ব্যবস্থা গ্রহণ না করে তাহলে আবারও বাড় বাড়ন্ত শুরু করবেন রবি। অভিযোগের ভিত্তিতে ঘটনার তদন্ত শুরু করেছে শান্তিপুর থানার পুলিশ।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • ঘটনাটি ঘটেছে নদিয়ার শান্তিপুর থানার অন্তর্গত আড়বান্দী দক্ষিণপাড়া এলাকায়। অভিযোগকারী মহিলা স্বপ্না ঘোষ জানিয়েছেন, তাঁর দেওর তাঁর স্বামীর কাছে থেকে ৭০ টাকা পেতেন।
  • সেই নিয়েই অশান্তি শুরু হয়েছিল তাঁদের মধ্যে। জানা গিয়েছে, মঙ্গলবার সেই বিবাদ চরমে ওঠে।
  • স্বপ্নাদেবীর অভিযোগ, এদিন পাওনা টাকার জন্য তাঁর স্বামীকে মারতে যান দেওর রবি ঘোষ। প্রতিবাদ করতে গেলে তাঁকেও বেধড়ক মারধর করেন অভিযুক্ত।
Advertisement