shono
Advertisement

পুজোর আগে অভিনব জালিয়াতি কলকাতায়! ব্যাঙ্কের ভিতরই টাকা খোয়ালেন যুবক

পুজোর আগে বড়বাজার ও পোস্তার ব্যবসায়ীদের সতর্ক করা হচ্ছে।
Posted: 11:41 AM Sep 26, 2023Updated: 11:41 AM Sep 26, 2023

অর্ণব আইচ: অভিনব কায়দায় জালিয়াতি! ব্যাঙ্কের ভিতরেই খোয়া গেল মোটা অঙ্কের নগদ। এই ব‌্যাপারে মধ‌্য কলকাতার পোস্তা থানায় ওই যুবক অভিযোগ দায়ের করেছেন। অভিযোগ, দু’লক্ষ টাকা পাওয়ার লোভে ব‌্যাঙ্কের ভিতরই ৬৫ হাজার টাকা খোয়ালেন এক যুবক। 

Advertisement

পুলিশ জানিয়েছে, সম্প্রতি পূর্ব কলকাতার বেলেঘাটার সুরেন সরকার রোডের এক বাসিন্দা পোস্তার কটন স্ট্রিটের একটি রাষ্ট্রায়ত্ত ব‌্যাঙ্কে টাকা জমা করতে আসেন। তিনি লাইনে দাঁড়িয়ে ছিলেন। তখনই এক ব‌্যক্তি তাঁর কাছে এসে নিজেকে ব‌্যবসায়ী বলে পরিচয় দেয়। সে যুবককে বলে, লাইনে দাঁড়ানোর সময় তাঁর নেই। এখনই তাঁর ভালো নোটে নগদ টাকার প্রয়োজন। তিনি একটি কালো রঙের ব‌্যাগ দেখিয়ে বলেন, এর মধ্যে চলতি কিন্তু একটু পুরনো নোটে দুলক্ষ টাকা রয়েছে। যুবককে সে ওই ব‌্যাগভর্তি টাকা দিয়ে তাঁর কাছে থাকা ৬৫ হাজার টাকা নিতে চায়।

[আরও পড়ুন: দগ্ধ মুখ, গলার নলি কাটা, বসিরহাট সীমান্তে যুবতীর দেহ উদ্ধার ঘিরে তীব্র চাঞ্চল্য]

যুবক ফাঁদে পা দিয়ে ওই ব‌্যাগটি নিয়ে তাঁর বদলে নিজের টাকার ব‌্যাগটি দিয়ে দেয়। ‘প্রতারক’ ব্যক্তি ৬৫ হাজার টাকা নিয়ে বেরিয়েও যান। কিছুক্ষণ পর টাকা জমা দেওয়ার সময় ব‌্যাগ থেকে টাকা বের করতে গিয়ে দেখেন, টাকার বদলে রয়েছে কাগজ। পোস্তা থানার পুলিশ ব‌্যাঙ্কের সিসিটিভি দেখে তদন্ত শুরু করেছে। পুজোর আগে বড়বাজার ও পোস্তার ব‌্যবসায়ীদের সতর্ক করা হচ্ছে বলে জানিয়েছে পুলিশ।

[আরও পড়ুন: দলীয় কার্যালয় তৈরির জন্য জমি নিয়ে বিবাদ, বসিরহাটে ‘খুন’ তৃণমূল কর্মী]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement