shono
Advertisement

বিমানবন্দরের মধ্যেই নেতার উপর হামলা, ভাইরাল ভিডিও

প্রশ্ন উঠছে বিমানবন্দরের নিরাপত্তা নিয়ে। The post বিমানবন্দরের মধ্যেই নেতার উপর হামলা, ভাইরাল ভিডিও appeared first on Sangbad Pratidin.
Posted: 07:06 PM Oct 25, 2018Updated: 02:47 PM Oct 26, 2018

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বিমানবন্দরে প্রকাশ্যে ব্লেড জাতীয় অস্ত্র নিয়ে আক্রমণ করা হল ওয়াইএসআর কংগ্রেস নেতা জগন্মোহন রেড্ডির উপর। সেলফি তোলার অছিলায় আচমকাই তাঁর উপর আঘাত করা হয়। ঘটনায় তীব্র চাঞ্চল্য ছড়ায়।

Advertisement

বৃহস্পতিবার বিশাখাপত্তনম বিমানবন্দরের এমন দৃশ্য মোবাইলে ভিডিও করেন প্রত্যক্ষদর্শীরা। সংবাদ সংস্থা এএনআই সূত্রে খবর, নেতার সঙ্গে সেলফি তোলার ছুতোয় তাঁর পাশে এসে দাঁড়ায় বিমানবন্দরের এক রেস্তরাঁকর্মী শ্রীনিবাসন। তারপরই ব্লেড জাতীয় অস্ত্র বের করে তাঁর উপর হামলা চালায় সে। কাঁধে গুরুতর চোট পান ৪৫ বছরের জগন মোহন। ঘটনায় ওই রেস্তরাঁ কর্মীকে গ্রেপ্তার করে অন্ধ্রপ্রদেশ পুলিশ এবং সেন্ট্রাল ইন্ডাস্ট্রিয়াল সিকিউরিটি ফোর্স। আপাতত পুলিশ হেফাজতে রয়েছে সে। রাজ্য পুলিশ প্রধান আরপি ঠাকুর বলেন, আক্রমণকারীর কাছ থেকে একটি চিঠি উদ্ধার করা হয়েছে। গোটা ঘটনা খতিয়ে দেখা হচ্ছে।

[সরকারি স্কুলের ট্যাঙ্কে কঙ্কাল! চাঞ্চল্য দিল্লিতে]

পরে রেড্ডি সোশ্যাল মিডিয়ায় জানান, তিনি ভাল আছেন। সঙ্গে লেখেন, “এমন ঘটনাকে আমি ভয় পাই না। বরং রাজ্যের জন্য আমার যা সংকল্প, তাকে আরও দৃঢ় করে তোলে এমন ঘটনা।” এদিকে হায়দরাবাদের সাংসদ আসাদউদ্দিন ওয়েসি প্রশ্ন তোলেন, কীভাবে এক ব্যক্তি বিমানবন্দরের ভিতর অস্ত্র নিয়ে ঢুকতে পারে? স্বাভাবিকভাবেই নিরাপত্তা নিয়ে প্রশ্ন তুলে দেন তিনি। সেলফি তোলার অজুহাতে যে কেউ কারও ক্ষতি করতে পারে। তাই বন্দর কর্তৃপক্ষের আরও বেশি সতর্ক হওয়া উচিত বলেই মত তাঁর। অসামরিক বিমান পরিবহণ মন্ত্রী সুরেশ প্রভুও ইতিমধ্যে জানিয়েছেন, বিষয়টি পূর্ণাঙ্গভাবে খতিয়ে দেখা হবে।

The post বিমানবন্দরের মধ্যেই নেতার উপর হামলা, ভাইরাল ভিডিও appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement