shono
Advertisement

রাস্তার মধ্যেই বৃদ্ধাকে বেধড়ক মার, ভাইরাল সিসিটিভি ফুটেজ

দেখুন প্রত্যক্ষদর্শীরা কীভাবে নীরব রইলেন। The post রাস্তার মধ্যেই বৃদ্ধাকে বেধড়ক মার, ভাইরাল সিসিটিভি ফুটেজ appeared first on Sangbad Pratidin.
Posted: 09:57 AM Feb 11, 2018Updated: 10:12 AM Feb 11, 2018

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: রাস্তার মধ্যেই এক ব্যক্তির হাতে বেধড়ক মার খাচ্ছেন এক বৃদ্ধা। কিল, চড়, লাথি, কিছুই বাদ যাচ্ছে না। সামলাতে না পেরে মাটিতে পড়ে যাচ্ছেন বৃদ্ধা। অথচ অদ্ভুতভাবে নীরব প্রত্যক্ষদর্শীরা। উত্তরপ্রদেশের বরেলি জেলার এ ঘটনা ফের সমাজের সভ্যতা নিয়ে প্রশ্ন তুলে দিল।

Advertisement

রাজধানী দিল্লিতে দিনের আলোয় এক ব্যক্তিকে কুপিয়ে খুন করার ঘটনা গত বছর কাঁপিয়ে দিয়েছিল গোটা দেশকে। সিসিটিভি ফুটেছে ধরা পড়া সেই ছবিতে দেখা গিয়েছিল, আশেপাশের লোকজন সবটা দেখেও কোনও প্রতিবাদ করেনি। অভিযুক্তকে আটকানোর চেষ্টা করলে হয়তো বেঁচে যেতে পারত একটি প্রাণ। কিন্তু নিষ্ঠুরের মতো নীরবই ছিল সমাজ। যোগী আদিত্যনাথের রাজ্যের রাস্তার সিসিটিভি ফুটেজেও ধরা পড়ল একই দৃশ্য। ফুটেজে স্পষ্ট দেখা যাচ্ছে, রাতে বরেলির একটি গলিতে এক বৃদ্ধকে মারধর করছে এক ব্যক্তি। মার খেয়ে মাটিতে লুকিয়ে পড়ছেন বৃদ্ধা। আবার তাঁকে তুলে চড় মারতে মারতে নিয়ে যাওয়া হচ্ছে। আর পাশ দিয়ে সাইকেল, বাইক নিয়ে চলে যাচ্ছেন অন্যান্যরা। সব দেখেও প্রতিবাদ জানানোর প্রয়োজনও মনে করছেন না তাঁরা। ওই ব্যক্তি অথবা বৃদ্ধার পরিচয় যদিও এখনও পায়নি পুলিশ। কেন বৃদ্ধাকে লাগাতার মারধর করা হচ্ছিল, তাও স্পষ্ট নয়। তবে স্থানীয় পুলিশ আধিকারিক জানাচ্ছেন, ভিডিও ফুটেজটি আমরা খতিয়ে দেখছি। অভিযুক্তকে খুঁজে বের করে শীঘ্রই গ্রেপ্তার করা হবে।

[জঙ্গি হামলায় রোহিঙ্গা-যোগ দেখছেন জম্মুর স্পিকার, বাড়ছে মৃতের সংখ্যা]

দিন কয়েক আগেই রাজস্থানে এক নীরিহ মুসলমান বৃদ্ধকে মারধর করার ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছিল। এক হিন্দু যুবক ওই বৃদ্ধকে ‘জয় শ্রীরাম’ বলার জন্য বাধ্য করছিল। বৃদ্ধকে অমানবিকভাবে মারের জন্য দ্রুত গ্রেপ্তার করা হয় ওই যুবককে। কিন্তু দেশের বিভিন্ন প্রান্ত থেকে বারবার উঠে আসা এইসব ফুটেজ একটা প্রশ্নই তুলছে। কোন দিকে এগোচ্ছে এই দেশ?

[কর্মদক্ষতা ফেরাতে কঠোর হচ্ছে রেল, ছাঁটাই ১৩ হাজার কর্মী]

The post রাস্তার মধ্যেই বৃদ্ধাকে বেধড়ক মার, ভাইরাল সিসিটিভি ফুটেজ appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement