shono
Advertisement

সন্তানের জন্মের সময় হাসপাতালে বসেই অফিসের কাজ করলেন বাবা, অবাক নেটিজেনরা

ওই ব্যক্তির 'ওয়ার্ক ফ্রম হসপিটাল' নিয়ে অনেকেই কিন্তু প্রশ্ন তুলেছেন।
Posted: 10:05 PM Jun 30, 2021Updated: 10:31 PM Jun 30, 2021

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ‘Work From Home’! করোনা আবহে গতবছর থেকেই এই শব্দবন্ধনীর সঙ্গে পরিচিত বিশ্বের সবাই। কিন্তু ‘Work From Hospital’ অর্থাৎ সুস্থ থাকলেও হাসপাতালে বসে কাজ? না, এমনটা হয়তো এর আগে কেউ শোনেননি। তবে সম্প্রতি সামনে এসেছে এমনই এক ঘটনা, যেখানে এক ভারতীয় ব্যক্তি সন্তানের জন্মের সময় হাসপাতালে বসেই কাজ সারলেন। পরবর্তীতে তিনি সেটি নিজের লিঙ্কডইন প্রোফাইলে পোস্টও করেন। যে খবরটি আবার সোশ্যাল মিডিয়ায় পোস্ট করলেন স্যাম হেজেস নামে লন্ডনের এক নেটিজেন। এরপরই মূহূর্তে ভাইরাল হয়ে যায় স্যামের পোস্টটি। যা দেখার পর নেটদুনিয়ায় রীতিমতো হইচই পড়ে গিয়েছে।

Advertisement

একটি সর্বভারতীয় সংবাদমাধ্যমে প্রকাশিত রিপোর্ট অনুযায়ী, স্যাম হ্যাজেসের নামে লন্ডনের ওই ব্যক্তি নিজের টুইটার হ্যান্ডেলে সম্প্রতি একটি ছবি পোস্ট করেন। যেখানে দেখা যাচ্ছে, এক মহিলা কোলে সন্তানকে নিয়ে বসে রয়েছেন। উলটোদিকে, একটি টেবিলে বসে কম্পিউটারে কাজ করছেন তাঁর স্বামী। পাশে আরও একটি ছবিতে ওই ব্যক্তির লিঙ্কডইন পোস্ট।

[আরও পড়ুন: খাবারের সঙ্গে পেটে চলে গেল ধাতব বস্তু! যন্ত্রণায় কাতর ষাঁড়কে নিয়ে শোরগোল ধুপগুড়িতে]

যেখানে ওই ভারতীয় ব্যক্তি লিখেছেন, “গত ২ এপ্রিল আমার স্ত্রী আমাদের প্রথম সন্তানের জন্ম দেন। ওই সময় আমি হাসপাতালে থেকেই কাজ করছিলাম। অর্থাৎ Work From Hospital। যদিও আমার তাতে কোনও অভিযোগ নেই। কারণ অফিসে গিয়ে কাজ করলে এই সময় আমাকে বেশ কয়েকদিনের জন্য ছুটি নিতে হত। কিন্তু এই ওয়ার্ক ফ্রম হসপিটালের জন্য আমি নিজের সন্তানকে ওই সময় দেখতে পেরেছি। আবার নিজের কাজও করেছি।” যদিও ওই ভারতীয় ব্যক্তির পরিচয় জানা যায়নি। আর এপ্রিল মাসে ঘটনাটি ঘটলেও সম্প্রতি স্যাম হেজেস টুইটারে পোস্টটি করেছেন।

ইতিমধ্যে নেটদুনিয়ায় রীতিমতো ভাইরাল স্যামের পোস্টটি। কিন্তু নেটিজেনদের বেশিরভাগই ওই ভারতীয় ব্যক্তি যে সংস্থায় কাজ করছেন, সেই সংস্থার মুণ্ডপাত করতে থাকেন। কেন সন্তান জন্মের সময় ছুটি নেননি? সেই প্রশ্নও তোলেন কেউ কেউ।

 

[আরও পড়ুন: কলিযুগের ‘সীতা’কে বিয়ে করতে রামের মতো ধনুক ভাঙলেন বিহারের যুবক! তাজ্জব নেটদুনিয়া]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার