shono
Advertisement

‘গর্ভপাত করাতে বাধ্য করেছে নামী পরিচালক’, কঙ্গনার শোয়ে বিস্ফোরক মন্দানা করিমি

নিজের অভিজ্ঞতার কথা জানাতে গিয়ে কেঁদে ফেলেন অভিনেত্রী।
Posted: 04:27 PM Apr 11, 2022Updated: 08:09 PM Apr 11, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: গর্ভপাত করাতে বাধ্য করেছে বলিউডের নামী পরিচালক। কঙ্গনা রানাউতের ‘লক আপ’ শোয়ে এমনই বিস্ফোরক অভিযোগ মন্দানা করিমির (Mandana Karimi)। তাঁর কথা শুনে কেঁদে ফেলেন সঞ্চালক কঙ্গনা। প্রকাশ্যে এসেছে শোয়ের একটি প্রোমো ভিডিও। তা ছড়িয়ে পড়েছে সোশ্যাল মিডিয়ায়। 

Advertisement

২৭ ফেব্রুয়ারি থেকে শুরু হয়েছে রিয়ালিটি শো ‘লক আপ’। শোয়ের অন্যতম প্রতিযোগী মন্দানা। তাঁকেই নিজের সম্পর্কে কোনও এক গোপন কথা ফাঁস করতে বলেন সঞ্চালক কঙ্গনা (Kangana Ranaut)। সুযোগ পেয়ে মন্দানা জানান, বিয়ে ভাঙার সময় বলিউডের এক নামী পরিচালকের সঙ্গে সম্পর্কে জড়িয়ে পড়েছিলেন। সেই পরিচালক তাঁকে গর্ভপাত করাতে বাধ্য করেছিলেন। এই ঘটনার পর ভেঙে পড়েছিলেন বলেও জানান মন্দানা। অভিনেত্রীর দাবি, এই পরিচালকই আবার নারী সুরক্ষা নিয়ে প্রকাশ্যে বড় বড় কথা বলেন।

[আরও পড়ুন: দেব নয়, প্রসেনজিতের সঙ্গে রোম্যান্সে ব্যস্ত রুক্মিণী, ব্যাপার কী? দেখুন ভিডিও

ইরানের তেহরানে জন্ম মন্দানার। বাবা ইরানের হলেও মা ছিলেন ভারতীয়। নিজের সাক্ষাৎকারে মন্দানা জানিয়েছিলেন, ছোটবেলাটা রক্ষণশীল পরিবারেই কেটেছে তাঁর। বড় হয়ে যখন মডেলিংয়ের দুনিয়ায় প্রবেশ করেন তখন থেকেই সাহসী মন্দানার সফর শুরু হয়। মডেলিংয়ের জন্যই তিন মাসের জন্য মুম্বইয়ে এসেছিলেন মন্দানা। সেখান থেকে সুযোগ পেয়ে যান ‘রয়’, ‘ভাগ জনি’, ‘ক্যায়া কুল হ্যায় হাম’ ছবিতে।

মন্দানার ভাগ্য ফেরে সলমন খান (Salman Khan) সঞ্চালিত ‘বিগ বস ৯’ (Bigg boss 9) শোয়ের মাধ্যমে। ১০৪তম দিনে ৪ নম্বরে এসে শো থেকে বেরিয়েছিলেন মন্দানা। এরপর থেকেই তাঁর পরিচিতি বাড়ে।   ২০১৬ সালে মুম্বইয়ের ব্যবসায়ী গৌরব গুপ্তর সঙ্গে বাগদান সারেন মন্দানা। ২০১৭ সালের মার্চ মাসে হিন্দু মতে বিয়ে সারেন তিনি। কিন্তু সে বছরের জুলাই মাসের মধ্যেই গৌরব ও তাঁর পরিবারের বিরুদ্ধে ঘরোয়া হিংসার অভিযোগ আনেন মন্দানা।

পরে বিয়ে বাঁচাতে সেই অভিযোগ তুলেও নেন। কিন্তু তাতে বিশেষ লাভ হয়নি। ২০২১ সালে অভিনেত্রীর ডিভোর্স হয়। তার এতদিন বাদে এই বিস্ফোরক তথ্য ফাঁস করলেন মন্দানা। তাঁর কথা শুনে শুধু কঙ্গনা নয়, বাকি প্রতিযোগীদের চোখেও জল দেখা যায়।

[আরও পড়ুন: সব্যসাচীর ডিজাইনার লেহেঙ্গা পরে বিয়ের পিঁড়িতে বসবেন আলিয়া! কোন থিমে সাজছে বাসর?]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার