shono
Advertisement

হুড়মুড়িয়ে ভেঙে পড়ল ৫ তলা বিল্ডিং, এখনও ৫০ জনের বেশি আটকে থাকার আশঙ্কা

যুদ্ধকালীন তৎপরতায় চলছে উদ্ধার কাজ। The post হুড়মুড়িয়ে ভেঙে পড়ল ৫ তলা বিল্ডিং, এখনও ৫০ জনের বেশি আটকে থাকার আশঙ্কা appeared first on Sangbad Pratidin.
Posted: 09:02 PM Aug 24, 2020Updated: 09:09 PM Aug 24, 2020

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ঘড়ির কাঁটায় সন্ধে তখন ৬টা ৫০ মিনিট। বিকট শব্দ করে হুড়মুড়িয়ে ভেঙে পড়ে পাঁচতলা একটি বিল্ডিংয়ের তিনটি তলা। ঘটনায় ছড়ায় তীব্র আতঙ্ক।

Advertisement

সোমবার ঘটনাটি ঘটে মহারাষ্ট্রের রায়গড় জেলার কাজলপুরা এলাকায়। সন্ধের সময় বিরাট শব্দ শুনতে পান স্থানীয়রা। বাড়ি থেকে বেরিয়ে দেখেন পুরনো পাঁচতলা বিল্ডিংয়ের তিনটি তলাই হুড়মুড়িয়ে ভেঙে পড়ে। সেই সময় অনেকেই বিল্ডিংয়ের ভিতর ছিলেন। ফলে ২০০ জনেরও বেশি মানুষ ভিতরে আটকে পড়েছিলেন বলে আশঙ্কা করা হচ্ছিল। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছায় জাতীয় বিপর্যয় মোকাবিলা বাহিনীর (NDRF) তিনটি দল। যুদ্ধকালীন তৎপরতায় শুরু হয় উদ্ধার কাজ। সর্বশেষ খবর পাওয়া গিয়েছে, এখনও পর্যন্ত বেশিরভাগ মানুষকেই উদ্ধার করা গিয়েছে। আহতদের হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। তবে এখনও ভিতরে প্রায় ৫০ জন আটকে রয়েছেন বলে ধারণা বিপর্যয় মোকাবিলা দলের।

[আরও পড়ুন: আনলকের চতুর্থ পর্বে চালু হতে পারে মেট্রো পরিষেবা! আর কোন কোন ক্ষেত্রে মিলবে ছাড়?]

গোটা ঘটনায় উদ্বেগ প্রকাশ করেছেন স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহও। তিনি জানান, NDRF-এর ডিরেক্টর জেনারেলের সঙ্গে কথা বলেছেন। বিল্ডিংয়ে আটকে পড়াদের যথাযথ সাহায্য করবে বিপর্যয় মোকাবিলা বাহিনী।

এদিকে এদিনই নাগপুরে একটি দোতলা বিল্ডিং ভেঙে পড়ার খবর সামনে আসে। যেখানে একজন প্রাণ হারিয়েছেন বলে জানা গিয়েছে।

[আরও পড়ুন: করোনা আক্রান্ত হরিয়ানার মুখ্যমন্ত্রী মনোহরলাল খাট্টার, টুইট করে নিজেই দিলেন দুঃসংবাদ]

The post হুড়মুড়িয়ে ভেঙে পড়ল ৫ তলা বিল্ডিং, এখনও ৫০ জনের বেশি আটকে থাকার আশঙ্কা appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement