shono
Advertisement

পার্ক সার্কাসে শিশু হাসপাতালের সামনে আগুন, আতঙ্ক

৬টি ইঞ্জিনের চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে। The post পার্ক সার্কাসে শিশু হাসপাতালের সামনে আগুন, আতঙ্ক appeared first on Sangbad Pratidin.
Posted: 12:23 PM Jul 02, 2017Updated: 06:53 AM Jul 02, 2017

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: পার্ক সার্কাসের শিশু হাসপাতালের সামনে পরপর কয়েকটি দোকানে আগুন। রবিবার সকালে এই ঘটনায় হাসপাতালে থাকা রোগী এবং তাদের পরিজনরা আতঙ্কিত হয়ে পড়েন। হাসপাতালের ভিতরে ধোঁয়া পৌঁছে যাওয়ায় চিন্তা বাড়ে। দমকলের ৬টি ইঞ্জিন আগুন ২ ঘণ্টার চেষ্টায় আয়ত্তে আনে। কীভাবে আগুন লাগল তা অবশ্য জানা যায়নি।

Advertisement

[রেললাইনে মাছবাজার, দুটি ট্রেনের মাঝে পড়ে চম্পাহাটিতে মৃত ৩]

পার্ক সার্কাস ৪ নম্বর ব্রিজের পাশে ইনস্টিউট অব চাইল্ড হেলথ। শিশু হাসপাতালের উলটো দিকের কয়েকটি দোকানে রবিবার সকালে আগুন লাগে। একটি বেকারির কারখানা থেকে আগুন ছড়ায়। আগুনের গ্রাসে পড়ে পার্শ্ববর্তী বেশ কয়েকটি দোকান এবং বসতি। কয়েক মিটার দূরের এই ঘটনায় শিশু হাসপাতালে হুড়োহুড়ি পড়ে যায়। ভিতরে ধোঁয়া ঢুকে পড়ায় হাসপাতালে থাকা রোগী এবং তাদের পরিজনরা আতঙ্কিত হয়ে পড়েন। হাসাপতালের মধ্যে সিলিন্ডার ছিল। দ্রুত সেগুলো সরানো হয়। স্থানীয় বাসিন্দারা প্রাথমিকভাবে আগুন নেভানোর কাজ শুরু করেন। ধোঁয়ায় ঢেকে যায় হাসপাতাল সংলগ্ন এলাকা। দফায় দফায় দমকলের ৬টি ইঞ্জিন ঘটনাস্থলে পৌঁছয়। যায় বিপর্যয় মোকাবিলা দল। ভিড় সামলাতে পৌঁছে যায় কড়েয়া ও তপসিয়া থানার পুলিশ। তিন দিক থেক জল দিয়ে আগুন নেভানোর কাজ শুরু হয়। ঘিঞ্জি এলাকা হওয়ায় আগুন নেভাতে প্রাথমিকভাবে বেগ পান দমকলকর্মীরা। প্রায় ২ ঘণ্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আসে। তবে এই ঘটনায় হতাহতের কোনও খবর নেই।

[সোনারপুরে জামাই খুনে আটক শ্বশুর, চাঞ্চল্য]

অগ্নিকাণ্ডের জেরে বেকারি কারখানার প্রচুর সামগ্রী নষ্ট হয়। কয়েকটি দোকানও ক্ষতিগ্রস্ত। অগ্নিকাণ্ডের জন্য হাসপাতাল লাগোয় বীরেশ গুহ স্ট্রিটে গাড়ি চলাচল বন্ধ রাখা হয়। কীভাবে আগুন লাগল তা নিয়ে অবশ্য ধোঁয়াশা রয়েছে। দমকল কর্মীরা জানিয়েছেন ক্ষতিগ্রস্ত দোকানগুলিতে দাহ্য পদার্থ থাকায় এই ঘটনা ঘটল।

The post পার্ক সার্কাসে শিশু হাসপাতালের সামনে আগুন, আতঙ্ক appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement