shono
Advertisement

‘করোনা আক্রান্ত মেয়েকেও দেখতে পাইনি’, আক্ষেপ জনপ্রিয় হলিউড অভিনেতা ম্যাট ডেমনের

‘দ্য লাস্ট ডুয়েল’ সিনেমার শুটিং করতে স্বপরিবারে আয়ারল্যান্ডে আটকে পড়েছেন ম্যাট ডেমন। The post ‘করোনা আক্রান্ত মেয়েকেও দেখতে পাইনি’, আক্ষেপ জনপ্রিয় হলিউড অভিনেতা ম্যাট ডেমনের appeared first on Sangbad Pratidin.
Posted: 01:02 PM May 16, 2020Updated: 01:02 PM May 16, 2020

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মেয়ে করোনা আক্রান্ত হলেও লকডাউনের জন্য একবারটি তাঁকে দেখতে যেতে পারেননি লকডাউনের জন্য, জানালেন খ্যাতনামা হলিউড অভিনেতা ম্যাট ডেমন। ‘দ্য লাস্ট ডুয়েল’ সিনেমার শুটিং করতে গিয়ে আয়ারল্যান্ডে আটকে পড়েছেন। অন্যদিকে ডেমনের বড় মেয়ে এই মুহূর্তে রয়েছেন নিউ ইয়র্কে। এমন কঠিন সময়ে মেয়ের পাশে থাকতে না পারার আক্ষেপ প্রকাশ করলেন হলিউড তারকা ম্যাট ডেমন (Matt Damon)।

Advertisement

গত মাসেই করোনায় আক্রান্ত হয়েছিলেন হলিউড তারকা ম্যাট ডেমনের বড় মেয়ে। বর্তমানে যদিও চিন্তার কোনও কারণ নেই। কেননা ডেমনের মেয়ে অ্যালেক্সিস আপাতত সুস্থই রয়েছেন। পুরোপুরি করোনামুক্ত।

[আরও পড়ুন: করোনা আক্রান্ত বাড়ির রাঁধুনী, সস্ত্রীক ১৪ দিনের কোয়ারেন্টাইনে রাহুল মহাজন]

এত দিন মেয়ের করোনা আক্রান্ত হওয়ার খবর প্রকাশ্যে না আনলেও সম্প্রতি এক রেডিও চ্যানেলে সাম্প্রতিক পরিস্থিতি নিয়ে কথোপকথন প্রসঙ্গে নিজেই জানালেন যে তাঁর বড় মেয়ের COVID-19 রিপোর্ট পজিটিভ এসেছিল। এ বিষয়ে রেডিওতে দেওয়া সাক্ষাৎকারে ম্যাট জানান, তাঁর মেয়ে পড়াশোনার সূত্রে নিউ ইয়র্কে থাকে। ২১ বছর বয়সি অ্যালেক্সিস সেখানেই এক কলেজে পড়েন।  করোনা পরিস্থিতি নিউ ইয়র্কে ভয়াবহ রূপ ধারণ করলে তাঁর কলেজ বন্ধ হয়ে যায়। যার ফলে বড় মেয়ে অ্যালেক্সিস সেখানেই আটকে পড়েছেন। এর মাঝেই মেয়ে অ্যালেক্সিস যাদের সঙ্গে থাকেন, সেই রুমমেটদের শরীরে করোনার উপস্থিতি মেলে। সেখান থেকেই ডেমনের মেয়েও করোনা আক্রান্ত হয়ে পড়েন। কিন্তু বর্তমানে তাঁরা সবাই সুস্থ রয়েছেন।

প্রসঙ্গত, ‘দ্য লাস্ট ডুয়েল’ সিনেমার শুটিং করতে স্বপরিবারে আয়ারল্যান্ডে আটকে রয়েছেন ম্যাট ডেমন। তাঁর সঙ্গে এই মুহূর্তে রয়েছেন তাঁর স্ত্রী এবং তিন সন্তান। তাই বড় মেয়ে অ্যালেক্সিস করোনা আক্রান্ত হলে দুর্ভাগ্যবশত তাঁর সঙ্গে আর দেখা করতে পারেননি হলিউড অভিনেতা। এই বিষয়ে একটা আক্ষেপ তো রয়েইছে। তবে পরিস্থিতি স্বাভাবিক হলে চলতি মাসের শেষের দিকেই মেয়ে অ্যালেক্সিসের কাছে যেতে পারেন বলেও জানিয়েছেন ম্যাট ডেমন (Matt Damon)।

[আরও পড়ুন: বাদশার মতো লোকেরা মেয়েদের নিয়ে নির্বোধ-নির্লজ্জের মতো গান বাঁধছেন!: ঋদ্ধি সেন]

The post ‘করোনা আক্রান্ত মেয়েকেও দেখতে পাইনি’, আক্ষেপ জনপ্রিয় হলিউড অভিনেতা ম্যাট ডেমনের appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement