shono
Advertisement

হনুমান জয়ন্তীর মিছিলে অস্ত্র! পুলিশি বাধায় রাস্তায় বসে বিক্ষোভ লকেটের, উত্তপ্ত বাঁশবেড়িয়া

রাস্তায় বসে হনুমান চল্লিশা পাঠ করেন লকেট।
Posted: 06:41 PM Apr 06, 2023Updated: 06:52 PM Apr 06, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: অস্ত্র হাতে হনুমান জয়ন্তীর মিছিল। নিরস্ত্র করতে তৎপর পুলিশ। মিছিলে যোগ দিতে গিয়ে বাধার মুখে হুগলির সাংসদ লকেট চট্টোপাধ্যায়। পরিস্থিতি সামাল দিতে শেষমেশ এলাকায় মোতায়েন করা হয় কেন্দ্রীয় বাহিনী। কার্যত রণক্ষেত্র হুগলির সপ্তগ্রামের বাঁশবেড়িয়া কলবাজার। এই ঘটনায় লকেটকে তীব্র কটাক্ষ তৃণমূলের।

Advertisement

বৃহস্পতিবার বাঁশবেড়িয়া হনুমান জয়ন্তী উপলক্ষে মিছিল বেরোয়। তাতেই যোগ দিতে যাচ্ছিলেন লকেট। অভিযোগ, বোড়োপাড়া এলাকায় লকেটকে গাড়ি আটকায় পুলিশ। সম্প্রতি রিষড়ায় অশান্তির পরিবেশ তৈরি হয়। ‘বহিরাগত’ লকেট বাঁশবেড়িয়া গেলে অশান্তি হতে পারে, এই যুক্তিতে তাঁকে বাধা দেয় পুলিশ। তাতে ক্ষুব্ধ হন লকেট। গাড়ি থেকে নেমে পড়েন। পুলিশের সঙ্গে একপ্রস্থ বচসা হয় তাঁর। পুলিশের বিরুদ্ধে তীব্র ক্ষোভ উগরে দিয়ে লকেট বলেন, “পুলিশ বলছে আমি নাকি বহিরাগত। সে কারণে আটকে দেওয়া হল। আমি সাংসদ। এলাকার জনগণের নির্বাচিত প্রতিনিধি। বললাম ১০ মিনিট থাকব। তাতে কী গন্ডগোল হত? এখানের মানুষের জন্যই তো আমি।”

[আরও পড়ুন: তীব্র তাপপ্রবাহের মধ্যেই বর্ষবরণ বঙ্গে! গরম থেকে বাঁচতে কী পরামর্শ আবহাওয়াবিদদের?]

এরপর রাস্তায় বসে বিক্ষোভ দেখাতে শুরু করেন বিজেপি সাংসদ। সেখানে হনুমান চল্লিশা পাঠ করতে থাকেন। এলাকায় বিশাল পুলিশ বাহিনী আগেভাগেই মোতায়েন করা হয়েছিল। পরিস্থিতি যাতে আর উত্তপ্ত হতে না পারে, তাই মোতায়েন করা হয় কেন্দ্রীয় বাহিনীও। এই ঘটনার তীব্র নিন্দা করেছে তৃণমূল। দেবশ্রী চৌধুরীর সঙ্গে লকেটের অন্তর্কলহের প্রসঙ্গ তুলে রাজ্য সাধারণ সম্পাদক কুণাল ঘোষের দাবি, হতাশা থেকে রাস্তায় বসে পড়ে বিক্ষোভ দেখান লকেট।

দেখুন ভিডিও:

[আরও পড়ুন: ‘আপনার আছে ১০০, ২০০০ টাকা দেখলে মন ডগমগ করবে না?’, দুর্নীতি নিয়ে সাফাই কৃষ্ণ কল্যাণীর]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার