shono
Advertisement

ভাল আছেন তেজ বাহাদুর, আদালতকে জানালেন স্ত্রী

তেজ বাহাদুর ভাল আছেন। তাঁর সঙ্গে দেখা হয়েছে। The post ভাল আছেন তেজ বাহাদুর, আদালতকে জানালেন স্ত্রী appeared first on Sangbad Pratidin.
Posted: 02:14 PM Feb 15, 2017Updated: 08:44 AM Feb 15, 2017

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: তেজ বাহাদুর ভাল আছেন। তাঁর সঙ্গে দেখা হয়েছে। বুধবার, দিল্লি হাই কোর্টকে এমনটাই জানিয়েছেন বিএসএফ জওয়ান তেজ বাহাদুর যাদবের স্ত্রী শর্মিলা দেবী। তিনি আরও জানান যে জম্মু ও কাশ্মীরের সাম্বা সেনা ঘাঁটিতে তেজ বাহাদুরের সঙ্গে দেখা করেছেন তিনি।

Advertisement

(স্ত্রীর সঙ্গে দেখা করতে দেওয়া হোক তেজ বাহাদুরকে, নির্দেশ আদালতের)

নিম্নমানের খাবার নিয়ে ফেসবুক পোস্ট করে বিএসএফ কর্তাদের বিরাগভাজন হয়েছিলেন তেজ বাহাদুর যাদব। ভিডিওতে তেজ বাহাদুর জানিয়েছিলেন, সেনার সুবিধার্থে সরকার কল্পতরু। কিন্তু সেনার উচ্চপদস্থ আধিকারিকদের গাফিলতিতেই তাঁদের নিম্নমানের খাবার খেতে হয়। এই অভিযোগ সামনে আসার পরই গোটা দেশে হইচই পড়ে যায়। নড়েচড়ে বসে প্রতিরক্ষা মন্ত্রক। স্বরাষ্ট্রমন্ত্রক ও প্রধানমন্ত্রীর দপ্তর থেকেও পুরো ঘটনার রিপোর্ট চাওয়া হয়। কিন্তু এরপর থেকেই এক নতুন আশঙ্কায় ভুগতে থাকেন বিদ্রোহী জওয়ানের পরিবার।

(তেজ বাহাদুরের ফেসবুকে বহু পাকিস্তানি বন্ধু, নজর গোয়েন্দাদের)

জওয়ানের স্ত্রী শর্মিলা যাদব অভিযোগ জানিয়েছিলেন, দীর্ঘদিন তিনি তাঁর স্বামীর সঙ্গে কোনও যোগাযোগ করতে পারছেন না। তাঁর স্বামীকে গ্রেপ্তার করা হয়েছে বলেও অভিযোগ ছিল তাঁর। এরপরই স্বামীর মুক্তি চেয়ে আদালতের দ্বারস্থ হন শর্মিলা। আইনের মাধ্যমে তাঁর স্বামীকে ফিরে পাওয়ার মরিয়া চেষ্টা করেন। এই মর্মে আদালতে বিশেষ আবেদনও জানিয়েছিলেন তিনি। সেই মামলায় শর্মিলার পক্ষেই রায় দিয়েছিল দিল্লি হাই কোর্ট। তারপরই সেনার তরফে জানানো হয়েছিল, ওই জওয়ানকে গ্রেপ্তার করা হয়নি। সাম্বা সেক্টরে তাঁর বদলি হয়েছে। এ কথা জানার পরই আদালত তেজ বাহাদুরের স্ত্রীকে জওয়ানের সঙ্গে ব্যারাকে দেখা করার অনুমতি দেয়। তেজ বাহাদুরের ব্যারাকেই শর্মিলা দুদিন থাকতে পারবেন বলেও রায় দিয়েছিল আদালত।

এইচআইভি আক্রান্ত মিয়া খলিফা! কী উত্তর দিলেন তিনি?

The post ভাল আছেন তেজ বাহাদুর, আদালতকে জানালেন স্ত্রী appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement