shono
Advertisement

করোনা সংক্রমণের আশঙ্কা, কলকাতার হাসপাতালে ভরতি পূ্র্ব মেদিনীপুরের যুবক

কয়েকদিন ধরেই জ্বর-সর্দিতে ভুগছিলেন ওই যুবক। The post করোনা সংক্রমণের আশঙ্কা, কলকাতার হাসপাতালে ভরতি পূ্র্ব মেদিনীপুরের যুবক appeared first on Sangbad Pratidin.
Posted: 01:38 PM Feb 05, 2020Updated: 01:38 PM Feb 05, 2020

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: করোনা সন্দেহে বেলেঘাটা আইডি হাসপাতালে ভরতি করা হল পূর্ব মেদিনীপুরের বাসিন্দা এক যুবককে। কয়েকদিন ধরেই জ্বর-সর্দিতে ভুগছিলেন তিনি। এলাকার চিকিৎসকদের পরামর্শে অবস্থার উন্নতি না হওয়ায় বুধবার সকালে বেলেঘাটা আইডি হাসপাতালে নিয়ে আসা হয় তাঁকে। বর্তমানে সেখানেই চিকিৎসকদের তত্ত্বাবধানে রয়েছেন তিনি। তবে রক্তের নমুনা পরীক্ষার রিপোর্ট হাতে আসার পরই বোঝা যাবে আদৌ ওই যুবক করোনা আক্রান্ত কি না।

Advertisement

সম্প্রতি করোনা ভাইরাসের থাবায় চিনে মৃত্যুর সংখ্যা হু হু করে বাড়ছে। দেশ জুড়ে ছড়িয়ে পড়ছে সংক্রমণও। আতঙ্ক ছড়িয়েছে কলকাতায়ও। চিন থেকে কলকাতায় ফেরা প্রবাসী বাঙালি থেকে শুরু করে কলকাতা সফরে আসা বিদেশি নাগরিক, ইতিমধ্যেই করোনা সন্দেহে ৭ জনকে ভরতি করা হয়েছে বেলেঘাটা আইডি হাসপাতালে। আইসোলেশন ওয়ার্ডে রেখে তাঁদের প্রাথমিক চিকিৎসাও করা হয়েছে। যদিও রক্ত পরীক্ষার রিপোর্ট হাতে মেলার পর জানা গিয়েছে কারও শরীরে করোনা সংক্রমণ নেই। অর্থাৎ তথ্য অনুযায়ী এ রাজ্যে এখনও পর্যন্ত করোনায় আক্রান্ত নন কেউ। যদিও মেদিনীপুরের যুবকের রক্তের নমুনার রিপোর্ট হাতে আসার পর বদলাতে পারে পরিসংখ্যান। 

[আরও পড়ুন: ফের উত্তেজনা সাউথ পয়েন্ট স্কুলে, ফি কমানোর দাবিতে বিক্ষোভ অভিভাবকদের]

প্রসঙ্গত, প্রাণহানির নিরিখে চিনে সার্সের ভয়াবহতাকেও ছাপিয়ে গিয়েছে করোনা ভাইরাস। প্রতিদিন লাফিয়ে বাড়ছে মৃতের সংখ্যা। বুধবার মৃতের সংখ্যা বেড়ে দাঁড়াল মোট ৪৯০ জন। হুবেই প্রদেশে মাত্র চব্বিশ ঘণ্টায় প্রায় একশো জনের প্রাণ কেড়েছে মারণ চিনা ভাইরাস। কীভাবে মৃত্যু রোখা সম্ভব, তা নিয়েই সন্দিহান চিকিৎসকরা। আতঙ্কে কাঁটা এদেশও।

[আরও পড়ুন: রিজার্ভ ব্যাংকে কর্মী নিয়োগে কেন্দ্রীয় বঞ্চনার শিকার বাংলা! আন্দোলনে কর্মচারী সংগঠন]

The post করোনা সংক্রমণের আশঙ্কা, কলকাতার হাসপাতালে ভরতি পূ্র্ব মেদিনীপুরের যুবক appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement