shono
Advertisement

বিয়ে করলেন মাইলি সাইরাস, পাত্র কে জানেন?

দেখুন মাইলির বিয়ের ছবি। The post বিয়ে করলেন মাইলি সাইরাস, পাত্র কে জানেন? appeared first on Sangbad Pratidin.
Posted: 05:44 PM Dec 28, 2018Updated: 05:44 PM Dec 28, 2018

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: কিছুদিন আগেই বিয়ে করেছেন পপ গায়ক নিক জোনাস। প্রিয়াঙ্কা চোপড়াকে বিয়ে করেছেন তিনি। তারপর সাত পাকে বাধা পড়লেন আরও এক পপ তারকা। মাইলি সাইরাস। কিন্তু মাইলি কোনও ভারতীয়কে বিয়ে করেনি। হঠাৎ যে বিয়ে করেছেন, তেমনও নয়। দীর্ঘদিন যাঁর সঙ্গে সম্পর্কে ছিলেন, তাঁকেই বিয়ে করেছেন মাইলি।অভিনেতা লিয়াম হেমসওয়ার্থকে বিয়ে করলেন তিনি। বিয়ের জন্য ক্রিসমাসের সময়টিকেই বেছে নেন দুই তারকা।

Advertisement

গত সপ্তাহের শেষে ফ্র্যাঙ্কলিনে বিয়ে করেন মাইলি ও লিয়াম। বিশেষ দিনের সেই ছবি দু’জনেই শেয়ার করেন তাঁদের সোশাল সাইটে। বিয়ের দিন মাইলি পরেছিলেন আইভরি সিল্কের গাউন। সেটি ডিজাইন করেছিলেন ভিভিয়েন ওয়েস্টউড। লিয়াম পরেছিলেন কালো ও সাদা স্যুট। সঙ্গে ছিল ভ্যানসের স্নিকার।

‘এই ছবি দেখলে মনমোহনের প্রেমে পড়ে যাবেন’, ট্রেলার নিয়ে বিতর্কের জবাব অনুপমের  ]

মাইলি সাইরাসের মা টিশ সাইরাসও মেয়ের বিয়ের ছবি পোস্ট করেছেন। ছবিতে তিনি ও মাইলি ছাড়াও রয়েছেন মাইলির বাবা বিলি রে সাইরাস।

লিয়ামের সঙ্গে মাইলির প্রথম দেখা হয় ২০০৯ সালে ‘দ্য লাস্ট সং’ ছবির সেটে। তখন থেকেই ডেটিং শুরু করেন তাঁরা। ২০১২ সালে তাঁদের বাগদান সম্পন্ন হয়। কিন্তু এক বছর পর তাঁরা সম্পর্ক ভেঙে দেন। স্বাভাবিকভাবেই ভেঙে যায় তাঁদের বাগদানও। তারপর ২০১৫ সালে ফের তাঁরা সম্পর্কে জড়ান। তারপর থেকে আর সম্পর্কে ভাঙন ধরেনি। চাপানউতোর যে হয়নি, তা নয়। কিন্তু নিজেদের মধ্যে সেগুলি সামলে নেন তাঁরা।

আশঙ্কাজনক কাদের খান, কানাডার নার্সিংহোমে ভরতি বর্ষীয়ান অভিনেতা  ]

 

The post বিয়ে করলেন মাইলি সাইরাস, পাত্র কে জানেন? appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement