shono
Advertisement

শীতকালে ছাতা মাথায় কোথায় চললেন মিমি? উত্তর দিতে পারলেই মিলবে পুরস্কার

ভিডিও পোস্ট করে বিশেষ ঘোষণা মিমির। ব্যাপারটা কী?
Posted: 05:13 PM Dec 17, 2020Updated: 05:13 PM Dec 17, 2020

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: হালকা নীল রঙের সি-থ্রু শার্ট। কালো প্যান্ট। হাতে মাস্ক, মাথায় বিশাল ছাতা। এভাবেই গ্রামের পথ দিয়ে হেঁটে চলেছেন মিমি চক্রবর্তী (Mimi Chakraborty)। মেকআপ করা রয়েছে। চুলে লাগানো রয়েছে হেয়ার-ক্লাচার। কোথায় যাচ্ছেন টলি বিউটি? ইনস্টাগ্রাম প্রোফাইলে ভিডিও আপলোড করে এই প্রশ্ন নিজেই করেছেন। সঠিক উত্তর দিতে পারলে পুরস্কার দেওয়ার কথাও জানিয়েছেন ক্যাপশনে।

Advertisement

[আরও পড়ুন: একমাত্র ভারতীয় হিসেবে বিশ্বের সর্বোচ্চ পারিশ্রমিক পাওয়া তারকাদের তালিকায় অক্ষয় কুমার]

পেশাগত হোক বা ব্যক্তিগত, সোশ্যাল মিডিয়ায় নিজের জীবনের নানা মুহূর্ত তুলে ধরেন মিমি। নতুন এই ভিডিও শেয়ার করে ক্যাপশনে অভিনেত্রী-সাংসদ লিখেছেন। “বলতে পারবে কি আমি কোথায় যাচ্ছি? ৫ জন সঠিক উত্তরদাতার সঙ্গে সরাসরি যোগাযোগ করব। আর আমার ইনস্টাগ্রাম স্টোরিতেও ট্যাগ করব। তাই জলদি করো যদি এই সুযোগ পেতে চাও।” এই পরেই বিশেষ দ্রষ্টব্য হিসেবে মিমি জানান, তাঁর টিমের প্রত্যেকেই করোনা (CoronaVirus) পরীক্ষা করিয়েছেন আর পরীক্ষার ফল নেগেটিভ এসেছে। চুলে ক্লাচার লাগানোর জন্যও কেউ যেন কিছু মনে করেন সেই আবেদনও জানিয়েছিল টলিউড তারকা।

ভিডিও দেখে মনে হচ্ছে কোনও শুটিংয়ের লোকেশনে যাচ্ছেন মিমি? তবে তা নতুন ছবির জন্য না মিউজিক ভিডিওর জন্য, সেই প্রশ্নের উত্তর মেলেনি। তবে অভিনেত্রীর ভিডিওর প্রতিক্রিয়ায় অনেকেই শুটিংয়ের সম্ভাবনার কথাই বলেছেন। কারও মনে শুটিং করতে সুন্দরবন গিয়েছেন মিমি। কেউ কেউ আবার বকখালি, সোনারপুরের নামও লিখেছেন লোকেশন হিসেবে। কার উত্তর সঠিক তা তো মিমির জবাবের উপরই নির্ভর করছে। আপাতত অভিনেত্রীর আগামীর ঝুলিতে রয়েছেন ‘বাজি’ (Baazi)। ছবিতে জিতের (Jeet) বিপরীতে অভিনয় করেছেন মিমি। নতুন বছরেই ছবিটির মুক্তি পাওয়ার কথা।

[আরও পড়ুন: ষড়যন্ত্রের পাশা খেলায় রাজনীতির ‘তাণ্ডব’, দেখুন সইফ-ডিম্পল অভিনীত সিরিজের টিজার]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement